মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

সংবাদ সন্মেলনে স্ত্রীর দাবী র‌্যাবের হাতে গ্রেপ্তারকৃত স্বামীর নি:শর্ত মুক্তি চান

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

গ্রেপ্তারকৃত সাংবাদিক মোহাম্মদ ফরমান উল্লাহ খান নিবিড়ের নি:শর্ত মুক্তি ও ঘটনার সঠিক তদন্ত করে প্রকৃত দোষীদের শাস্তির দাবী জানিয়েছেন তার স্ত্রী শাহানা আক্তার। আজ সোমবার (৭ ফেব্রুয়ারি) সেগুনবাগিচাস্থ বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) হলরুমে আয়োজিত এক সংবাদ সন্মেলনে এ দাবী করেন শাহানা আক্তার। সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি নিজেই।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার স্বামী একজন সাংবাদিক। তিনি সাপ্তাহিক অপরাধ বিচিত্রায় কাজ করেন। সেই সুবাদে তিনি যাত্রাবাড়ি থানাধীন এলাকার মাদক ব্যবসায়ি ফরহাদ সিন্ডিকেটের বিরুদ্ধে পত্রিকায় নিউজ করায় ক্ষিপ্ত হন ফরহাদ। এক পর্যায় সাংবাদিক নিবিড়কে প্রাণনাসের হুমকি দেয় ফরহাদ। জীবনের নিরাপত্তা জন্য নিবিড় যাত্রাবাড়ি থানায় জিডি দায়ের করেন। জিডি নম্বর-২৮৬। তারিখ ৪/১২/২০২১। অপরদিকে মাদক ব্যবসায়ি ফরহাদ সিন্ডিকেটের সদস্যদের হাতে স্থানীয় আরেক সাংবাদিক শহিদুল ইসলাম রাজু নির্যাতনের শিকার হন। তিনিও একই থানায় ফরহাদের বিরুদ্ধে জিডি করেন। যার নম্বর-৭২৯। তারিখ-১০/১২/২০২১।

সংবাদ সন্মেলনে তিনি আরও অভিযোগ করেন, তার স্বামীকে গত ১ ফেব্রুয়ারি গভীর রাতে যাত্রাবাড়ি, দক্ষিণ কাজলার নয়ানগর এলাকার বাড়ি থেকে র‌্যাব ও ফরহাদের লোকজন ধরে নিয়ে যায়। এবং তার স্বামীর বিরুদ্ধে র‌্যাবকে দিয়ে ফরহাদ মিথ্যে মামলা দায়ের করায়। এই মামলায় আমার স্বামী নিবিড় আটক রয়েছেন। তিনি সংবাদ সন্মেলনে বলেন, ফরহাদ প্রশাসনের লোকজনদের দিয়ে আমার স্বামীর উপর অবিচার করানো হয়েছে। আমি আমার স্বামীর মুক্তি চাই। সেই সাথে ঘটনার সঠিক তদন্ত করে প্রকৃত দোষীদের শাস্তির দাবী জানাচ্ছি প্রশাসনের কাছে। সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন অভিযোগকারির শিশু সন্তান লাইসা।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ