শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

শীর্ষসন্ত্রাসী জিসানের ৭ সহযোগী গ্রেপ্তার

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

ঢাকায় ব্যবসায়ীর কাছে চাঁদা না পেয়ে গুলি করার অভিযোগে সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সবাই শীর্ষসন্ত্রাসী জিসান আহমেদের সহযোগী বলে পুলিশ জানিয়েছে। দুবাইয়ে অবস্থান করা সন্ত্রাসী জিসান তার সহযোগীদের মাধ্যমে রাজধানীসহ বিভিন্ন প্রতিষ্ঠানে চাঁদাবাজি করতেন।

সোমবার (২৭ ডিসেম্বর) গুলশান গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-কমিশনার মশিউর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। বিবৃতিতে তিনি বলেছেন, রোববার (২৬ ডিসেম্বর) রাজধানীর বাড্ডা এলাকায় এবং বান্দরবানে অভিযান চালিয়ে চাঁদাবাজি চক্রের সাতজনকে ২টি বিদেশি পিস্তল, ১টি রিভলবার, ১৩টি গুলি, ৬ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। তারা সবাই দুবাইয়ে অবস্থানরত সন্ত্রাসী জিসান ও তার ভাই শামীমের শিষ্য এবং কাশিমপুর কারাগারে আটক সন্ত্রাসী মামুন ও মুন্নার সহযোগী।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন মো. নাসির, ওমর খৈয়াম, জীবন হোসেন, ফারহান মাসুদ, নাঈম, কাওছার আহমেদ ইমন ও মো. আসলাম। তাদের মধ্যে আসলাম অস্ত্র মামলায় ৯ বছর কারাগারে বন্দী ছিলেন। অন্যদের নামে অস্ত্র ও মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

গুলশান গোয়েন্দা পুলিশ জানিয়েছে, জিজ্ঞাসাবাদকালে আসামিরা নিজেদের দুবাইপ্রবাসী চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী জিসানের ক্যাডার বলে স্বীকার করেন। তথ্যপ্রযুক্তির মাধ্যমে দুবাইপ্রবাসী চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী জিসানের সঙ্গে তাদের সম্পৃক্ততা পাওয়া যায়।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ