রবিবার | ৮ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

শপথগ্রহণ শেষে নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
কিশোরগঞ্জে শপথ নেওয়ার পর ভৈরবের সাদেকপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সরকার মো. সাফায়েত উল্লাহকে হত্যা মামলায় গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আজ বুধবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম। তিনি দীর্ঘদিন পলাতক থাকায় আদালত তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

জানা গেছে, আজ বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মিঠামইনের ৭ ইউপি চেয়ারম্যানসহ ভৈরবের সাদেকপুর ইউপি চেয়ারম্যানের শপথ অনুষ্ঠিত হয়। স্থানীয় সরকারের উপপরিচালক উপসচিব মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

এ খবর পেয়ে বাইরে অপেক্ষা করছিল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শপথ নিয়ে বের হওয়ার সঙ্গে সঙ্গে সাফায়েত উল্লাহকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়। এরপর আদালত তাঁকে কারাগারে পাঠিয়ে দেন।

এ বিষয়ে মো. শফিকুল ইসলাম বলেন, সাফায়েত উল্লাহর বিরুদ্ধে একটি হত্যা মামলা রয়েছে। তিনি দীর্ঘ ধরে পলাতক থাকায় তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। তাই আজ শপথ গ্রহণ শেষে সম্মেলন কক্ষ থেকে বের হলে তাঁকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ