শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

রামপুরায় গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার, স্বামী নিখোঁজ

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
কয়েকদিন ধরে স্বজনরা মোবাইল ফোনে পাচ্ছিলেন না লামিয়া আক্তার (১৯) ও হৃদয় ফকির (২২) দম্পতিকে। পরে আজ বুধবার (২২ সেপ্টেম্বর) ওই দম্পতির রাজধানীর পূর্ব রামপুরা এলাকার জামতলা গলির চতুর্থ তলার ভাড়া বাসায় এসে দেখেন দরজা তালাবদ্ধ। বাইরে থেকে দুগর্ন্ধ পাচ্ছিলেন তারা। আশপাশের লোকজনের কাছে জিজ্ঞেস করে খোঁজ না পেলে তারা পুলিশে খবর দেন। এরপর রামপুরা থানা পুলিশ এসে দরজা ভেঙে ভিতরে গৃহবধূ লামিয়ার ঝুলন্ত লাশ পায়। আর তার স্বামী হৃদয়ের এখনো খোঁজ পায়নি পুলিশ। তার মোবাইল ফোনও বন্ধ।

মরদেহ উদ্ধারকারী রামপুরা থানার এসআই (এসআই) ইয়াকুব আলী বলেন, সংবাদ পেয়ে বৃহস্পতিবার দুপুরে পূর্ব রামপুরা জামতলা গলির ওই বাসার দরজা ভেঙে লাশ উদ্ধার করা হয়। ওই ফ্ল্যাটে দুটি কক্ষ রয়েছে। এর একটি কক্ষ লামিয়া-হৃদয় দম্পতি সাবলেট নিয়েছিলেন। যাদের কাছ থেকে সাবলেট নিয়েছিলেন তারা ফ্ল্যাটের অন্য কক্ষটিতে থাকেন। তবে কিছুদিন আগে তারা গ্রামের বাড়িতে চলে যাওয়ার পর হৃদয় আর লামিয়াই ছিলো ওই ফ্ল্যাটে, এমনটাই আশপাশের লোকজনের কাছ থেকে জানতে পেরেছেন বলেও জানান এসআই। তিনি বলেন, লামিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য বিকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এসআই আরো বলেন, মরদেহটি অর্ধগলিত ছিল। ধারনা করা হচ্ছে, কয়েকদিন আগেই লামিয়া মারা গেছেন।
স্বজনদের বরাত দিয়ে এসআই বলেন, গত ৪/৫ দিন আগে থেকে দম্পতিকে মোবাইলে পাওয়া যাচ্ছিল না। মোবাইল ফোন বন্ধ পাচ্ছিলেন স্বজনরা। এরপর তারা ঢাকায় আসেন।

লামিয়ার ভগ্নীপতি নুরুজ্জামান জানান, প্রেম করে গত রোজার আগে হৃদয়কে বিয়ে করে লামিয়া। হৃদয় একটি ওর্য়াকসপে কাজ করে। দুই মাস আগেও হৃদয়-লামিয়া তাদের বাসায় বেড়াতে গিয়েছিলো।

এসআই ইয়াকুব জানান, যার বাসায় সাবলেট ছিলেন, তার স্ত্রীর বাচ্চা হওয়ায় তারা অনেক দিন ধরে গ্রামের বাড়িতে রয়েছেন। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলে ভাষ্য এসআই’র।

লামিয়া মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার খোরখোল গ্রামের মো. মামেদ’র মেয়ে। তার স্বামী হৃদয়ের বাড়ি মাদারীপুর সদর উপজেলায়।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ