শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

রাজধানীতে মাদক ও অস্ত্রসহ ৩ যুবক আটক

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বেশ কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে ৪০৭ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস, দুই হাজার ৩৪০ পিস ইয়াবা ও একটি পিস্তলসহ তিনজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

শনিবার ( ৫ ফেব্রুয়ারি) ডিএনসির ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক ফজলুর রহমান ও ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের উপ-পরিচালক মাসুদ হোসেনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। রামপুরা, ভাটারা, খিলগাঁও ও সবুজবাগ থানা এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে রামপুরার মৌলভীরটেক এলাকা থেকে ৩০ পিস ইয়াবাসহ মো. শিপন (৩৫) নামে একজনকে আটক করা হয়।

পরে তাকে জিজ্ঞাসাবাদ পাওয়া তথ্যের ভিত্তিতে ভাটারার জোহার সাহারা এলাকা থেকে ১১০ পিস ইয়াবা, দুই গ্রাম ক্রিস্টাল মেথসহ তরঙ্গ যোসেফ কস্তা (৩০) নামে আরও একজনকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে এই সিন্ডিকেটের সন্ধান পাওয়া যায়। এই সিন্ডিকেটের মূলহোতাকে গ্রেপ্তার করতে ভাটারা, খিলগাঁও এবং সবুজবাগ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। এরপর খিলগাঁওয়ের ‘কাবার ছায়া’ নামে একটি ছয় তলা ভবনের দ্বিতীয় তলা থেকে ৪০৫ গ্রাম ক্রিস্টাল মেথ, দুই হাজার ২০০ পিস ইয়াবা একটি পিস্তলসহ মাসওয়া আকবর খান সায়েমকে (৩৫) আটক করে মাদকদ্যব্য অধিদপ্তর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানান, টেকনাফের ফয়েজ নামে এক মাদক চোরাকারবারির কাছ থেকে তিনি নিজেই মাদকদ্রব্য সংগ্রহ করতেন। আটক মাসওয়া আকবর খিলগাঁওয়ের মৃত আলী আকবর খানের ছেলে। তরঙ্গ যোসেফ জোহার সাহারার রতন ডি কস্তার ছেলে। এবং শিপন মৌলভীরটেক এলাকার মো. শামসুল হকের ছেলে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ