বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

যুক্তরাষ্ট্রে বাসায় ঢুকে চার জনকে গুলি করে হত্যা

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে তর্কের জের ধরে এক বাড়িতে ঢুকে একই পরিবারের চার জনকে গুলি কের হত্যার ঘটনা ঘটেছে। এর মধ্যে কোলে থাকা শিশুসহ এক মাকেও হত্যা করা হয়েছে। ফ্লোরিডার স্থানীয় সময় রোববার এক বন্দুকধারীর গুলিতে এ নৃশংস ঘটনা ঘটে।

পরে ব্রায়ান রিলে (৩৩) নামের ওই বন্দুকধারী পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। তিনি মার্কিন নৌবাহিনীর সাবেক সদস্য। ইরাক ও আফগানিস্তান যুদ্ধে নিরাপত্তাকর্মী ও দেহরক্ষী হিসেবে দায়িত্ব পালন করেন রিলে। তার বান্ধবীকেও আটক করে জিজ্ঞাসাবাদ করেছে মার্কিন পুলিশ। তিনি পুলিশকে জানিয়েছেন, রিলে মানসিক চাপ এবং পেশাগত কারণে হতাশায় ভুগছিলেন। ওই বান্ধবীর সঙ্গে রিলের চার বছর ধরে সম্পর্ক রয়েছে।

ব্রায়ান রিলের গুলিতে ১১ বছরের একটি মেয়েও আহত হয়েছে। তার অস্ত্রোপচার চলছে বলে রয়টার্সের খবরে বলা হয়েছে।

রয়টার্স জানায়, রিলে নিজেও গুলিতে আহত হন। পুলিশের সঙ্গে তার গোলাগুলি চলে। তাকে একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মার্কিন পুলিশ তদন্তে জেনেছে, এক সপ্তাহ আগে রিলের মানসিক স্বাস্থ্যের আরও অবনতি হয়। রিলে তার বান্ধবীকে বলেছিলেন, তিনি ঈশ্বরের সঙ্গে কথা বলেন।

রিলে গত শনিবার রাতে প্রথম ওই বাড়িতে ঢোকেন। সেখানে তিনি অসংলগ্ন কথাবার্তা বলেন। ওই পরিবারের সঙ্গে তার তর্ক হয়। পুলিশ যাওয়ার পর রিলে সেখান থেকে চলে যান।

পরদিন রোববার সকালে তিনি আবার ওই বাড়িতে যান। সেখানে তিনি ৪০ বছরের এক ব্যক্তি, ৩৩ বছরের এক নারী ও তার কোলে থাকা সন্তানকে গুলি করে হত্যা করেন। ওই বাড়ির পাশেই তিনি ওই নারীর ৬২ বছর বয়সী মাকে গুলি করে হত্যা করেন।

এমনকি তিনি ওই পরিবারের পোষা কুকুরটিকেও গুলি করে হত্যা করেন। ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে তাদের সঙ্গে রিলের গোলাগুলি হয়। রিলে একপর্যায়ে পুলিশের বন্দুক কেড়ে নেয়ার চেষ্টাও করেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ