বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

কথা বলতে বলতে ট্রেনের নিচে, দুই পা বিচ্ছিন্ন

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর কমলাপুরে ট্রেনের ইঞ্জিনের নিচে পড়ে দুই পা হারিয়েছেন এক যুবক। তার নাম মোশাররফ হোসেন খান (২৪)। আজ মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ বলছে, ওই যুবক মোবাইলে কথা বলতে বলতে ট্রেনের ইঞ্জিনের নিচে পড়েন এবং দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকরা জানান, বিকাল সোয়া ৪টার দিকে তার অস্ত্রোপচার শেষ হয়। এরপর তাকে পোস্ট অপারেটিভে রাখা হয়েছে। তার আইসিউ প্রয়োজন বলেও জানান চিকিৎসক।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহার-উল-হক বলেন, সকালে কমলাপুর রেলস্টেশনের ৮ নম্বর প্লাটফর্মে একটি ট্রেনের ইঞ্জিন ট্রায়াল দেয়ার সময় ওই যুবকের দুই পা বিচ্ছিন্ন হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি বলেন, ঘটনার সময় ওই যুবক রেল লাইনের উপর হাঁটছিলো আর মোবাইল ফোনে কথা বলছিল। ট্রেনের ইঞ্জিন থেকে বারবার তাকে সাবধান করতে হর্ণ দেয়া হলেও তা যুবক শুনতে পায়নি, খেয়াল করেনি। অসাবধানতার কারনেই এ দুর্ঘটনা ঘটেছে।

ওসি বলেন, আহত যুবককে গুরুতর অবস্থায় প্রথমে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নরসিংদী জেলার রায়পুরা উপজেলার আব্দুস ছাত্তারে ছেলে মোশারফ। দুই ভাই পাঁচ বোনের মধ্যে চার নম্বর।

মোশারফ হোসেনের ভগ্নিপতি তালেব হোসেন বলেন, মোশাররফ ঢাকার আজিমপুরে চাচা স্বপন খানের বাসায় থাকেন। আর চাচার এিলফ্যান্ট রোডস্থ জুতার দোকানে কাজ করেন।

তিনি জানান, বুধবার মোশারফের করোনা ভাইরাসের টিকার দ্বিতিয় ডোজ নেয়ার জন্য গ্রামে যাওয়ার কথা ছিলো। তাই সকালে কমলাপুর রেলস্টেশনে গিয়েছিল বাড়ি যাওয়ার উদ্দেশ্যে। সেখানে গিয়ে দূর্ঘটনার শিকার মোশাররফ।

ঢামেক হাসপাতালের জরুরী বিভাগের আবাসিক চিকিৎসক মো. আলাউদ্দিন জানিয়েছেন, ‘তার দুই পা কোমরের নিচের অংশ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। আমাদের চিকিৎসকরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। তার অবস্থা আশংকাজনক।’

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ