বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

মেলা থেকে ফেরার পথে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ছুরকিাঘাতে মোহাম্মদ ফাহমি (১৫) নামরে এক স্কুলছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে ইমন নামে আরও এক কিশোর । তার বয়স ১৪ থেকে ১৫ বছররে মধ্যে। গতকাল শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে নগরের পাহাড়তলী থানার ঈদগা কাঁচা রাস্তামাথা এলাকায় একটি চা–দোকানের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ফাহিম নগরের মনসুরাবাদ গণর্পূত বিদ্যানিকেতনের নবম শ্রেণির শিক্ষার্থী।
নিহত ফাহিমের বাবা মোহাম্মদ জহির সাংবাদিকদের বলেন বলেন, তাঁর ছেলেকে যাঁরা মেরেছেন তাদের শাস্তি চান। কেন মেরেছেন, তিনি জানেন না।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) মুস্তাফিজুর রহমান সাংবাদিকদের বলেন, পাহাড়তলী থানার র্পাশ্বর্বতী নগরের হালিশহর এলাকায় একটি মেলায় বন্ধুবান্ধবের সঙ্গে যায় ফাহিম ।মেলা থেকে ফেরার পথে ফাহিমের সঙ্গে বন্ধুদের তর্কাতর্কি হয়। এ ঘটনার জেরে ফাহিম ও তার বন্ধু ইমনকে ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় ফাহিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন । চিকিৎসাধীন রয়েছে ইমন ।

ওসি মুস্তাফিজুর রহমান আরও বলেন, কী কারনে ছুরিকাঘাত করা হয়েছে স্পষ্ট করে বলা যাচ্ছে না। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মেলা থেকে ফেরার পথে বন্ধুবান্ধবের সঙ্গে তর্কাতর্কির জেরে এ ঘটনা ঘটে। জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে থানায় নেওয়া হয়েছে। কাউকে গ্রেপ্তার করা যায়নি । থানায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে রয়েছে।

সূত্র: প্রথম আলো

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ