শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

‘মিস ফায়ার’

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রংপুর সিটি করপোরেশনের মেয়রের কক্ষে গুলির ঘটনা ঘটেছে। বলা হচ্ছে, মোটর মালিক সমিতির সভাপতির পিস্তল থেকে অশাবধানতাবশত গুলি বের হয়ে যায়। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। মঙ্গলবার (৫ অক্টোবর) বেলা সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে। ওই সময় মেয়রের কক্ষে অন্তত ২০ জন লোক ছিলো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, দুপুর বারোটার দিকে তার কক্ষে শিক্ষার্থীদের নিয়ে প্রতীকী মেয়রের দায়িত্ব পালন সম্পর্কিত একটি অনুষ্ঠান চলছিল। এ সময় সেখানে রংপুর জেলা মোটর মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি একেএম মোজাম্মেল হক সৌজন্য সাক্ষাত করতে আসেন।

কুশল বিনিময়ের একপর্যায়ে মোজাম্মেল হক তার পকেট থেকে মোবাইল ফোন বের করেছিলেন। এসময় অসাবধানতাবশত তার পকেটে রাখা ব্যক্তিগত পিস্তল হাত থেকে মেঝেতে পড়ে যায়। এ সময় পিস্তল থেকে গুলি বের হয়। শব্দ হলেও রুমে গুলির কোনো চিহ্ন বা খোলস খুঁজে পাওয়া যায়নি।

এ বিষয়ে মোটরমালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক বলেন, পকেট থেকে মোবাইল বের করতে গিয়ে পিস্তল মাটিতে পড়ে যায়। অসাবধানতাবশত সেখানে একটা গুলি আটকে থাকায় তা বের হয়ে বিকট শব্দ হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এটি অনিচ্ছাকৃত ভাবে ঘটে যাওয়া একটি ঘটনা।

এ ঘটনায় রংপুর মহানগর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মোজাম্মেল হক। পুরো ঘটনাটি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত, ওসি) রাজীব বসুনিয়া। তিনি জানান, এটি মিসফায়ার বলে ধারণা করা হচ্ছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।

এ বিষয়ে রংপুর মহানগর পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ বলেন, ঘটনাটি শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় একটি সাধারণ ডায়েরিও হয়েছে।‌

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ