বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

বেয়ারস্টোর সেঞ্চুরিতে স্বস্তিতে ইংল্যান্ড

spot_img
spot_img
spot_img

স্পোর্টস ডেস্ক
সিডনি টেস্টের তৃতীয় দিনে খাদের কিনারায় পড়ে যাওয়া ইংল্যান্ডকে খানিকটুা টেনে তোলার চেষ্টায় সফল জনি বেয়ারস্টো। অসাধারণ দৃঢ়তায় তুলে নিয়েছেন ক্যারিয়ারের ষষ্ঠ সেঞ্চুরি, এই সিরিজে কোনো ইংল্যান্ড ব্যাটারের প্রথম সেঞ্চুরিও।

শুক্রবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে করা ৪১৬ রানের জবাবে প্রথম ইনিংসে ৭ উইকেটে ২৫৮ রান তুলেছে ইংলিশরা। তৃতীয় দিন শেষে অজিদের চেয়ে এখনো ১৫৮ রানে পিছিয়ে জো রুটের দল।

আগেরদিনের ১৩ রান নিয়ে ব্যাটিংয়ে নেমে পুরো সিরিজের মতোই বিপর্যয়ে পড়ে ইংলিশরা। বোল্যান্ড-স্টার্কদের তোপে ৩৬ রানে ৪ উইকেট হারায়। অজিদের হয়ে প্রথম আঘাত হানেন অভিজ্ঞ পেসার মিচেল স্টার্ক।

পঞ্চম উইকেটে স্টোকসের সাথে বেয়ারস্টোর ১২৮ রানের জুটি স্বস্তি ফেরায় ইংলিশ ড্রেসিংরুমে। ব্যক্তিগত ৬৬ রানে স্টোকসকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন নাথান লায়ন। শূন্য রানে বাটলারকে খাজার ক্যাচে পরিণত করেন প্যাট কামিন্স।

একপ্রান্ত আগলে তখনও বেয়ারস্টো, অষ্টম উইকেটে ৭২ রানের জুটি গড়েন মার্ক উডের সাথে। ৪১ বলে ৩৯ রানের ঝড়ো ইনিংস খেলা উডকে সাজঘরে ফেরান অধিনায়ক কামিন্স।

জ্যাক লিচকে নিয়ে দিনের বাকি অংশটুকু সাবধানে পার করে দেন বেয়ারস্টো। সেঞ্চুরি তুলে নিয়ে অপরাজিত আছেন ১০৩ রানে। সঙ্গী জ্যাক লিচ করেছেন ৪ রান।

অস্ট্রেলিয়ার হয়ে দুটো করে উইকেট নিয়েছেন স্কট বোল্যান্ড ও কামিন্স। ক্যামেরন গ্রিন, স্টার্ক এবং লায়ন নিয়েছেন একটি করে উইকেট।

খাজার সেঞ্চুরিতে ৮ উইকেটে ৪১৬ রান তুলে প্রথম ইনিংস ঘোষণা করেছিল স্বাগতিক অস্ট্রেলিয়া।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ