মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

বিচারের দাবিতে দ্বারে দ্বারে ঘুরছেন শহীদ মুক্তিযোদ্ধার সন্তান

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সন্ত্রাসীদের হামলা ও লুটপাটের বিচারের দাবিতে দ্বারে দ্বারে ঘুরছেন এক শহীদ মুক্তিযোদ্ধার পরিবার। পুলিশের ছত্রছায়ায় এই সন্ত্রাসীরা একের পর এক হামলা ও লুটপাট চালিয়ে যাচ্ছে।

শনিবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচাস্থ বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) এর মিলনায়তনে এক সংবাদ ফরিদপুর আলফাডাঙ্গা থানার টোনারচরের ভুক্তভোগি মো. ওবায়দুর রহমান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, দীর্ঘ দিন ধরে গ্রামের আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি-জাতায়াতের সন্ত্রাসীদের মধ্যে বিরোধ চলে আছেন। তারই অংশ হিসেবে গত ২৭ মার্চ দুপুরে আমার ছেলে শরিফুল ইসলাম ও মিজানুর রহমানের উপর অতর্কিত হামলা চালানো হয়। শুধু তাই নয়, আমার বসতবাড়ী ও দোকানপাটের উপর হামলা চালিয়ে ব্যাপক লুটপাট ও ভাঙচুর এবং তছনছ করা হয়। একপর্যায়ে সন্ত্রাসীরা দোকানের মালামাল লুট করতে থাকে। বিষয়টি তাৎক্ষনিকভাবে স্থানীয় থানায় ফোন করে জানানো হয়। কিন্তু থানা পুলিশ কোন প্রকার ব্যবস্থা গ্রহণ না করায় ৯৯৯ এ ফোন  করে অভিযোগ করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে সবকিছু দেখে তারা চলেন যায়। পরে এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হলেও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমার অভিযোগ গ্রহণ করেন নি। এরপর দীর্ঘ প্রায় ১৫ দিন অপেক্ষার পর ঢাকা রেঞ্জ ডিআইজির দপ্তরে লিখিত অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে ওবায়দুর রহমান আরো বলেন, বিএনপির সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতিতে আমার চাচাত ভাই জামালকে মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এছাড়া আমার দুই ছেলেসহ স্থানীয় অনেকেই এই সন্ত্রাসীদের নির্যাতনের শিকার হয়েছেন।তাদের মধ্যে অনেকেই এখনো হাসপাতালে চিকিৎধীন রয়েছেন। তাদের ভয়ে আমাদের পুরো পরিমার গ্রাম ছাড়া। গত বৃহস্পতিবার রাতে আমাদের বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক লুটপাট করা হয়েছে। কিন্তু থানা পুলিশ কোন প্রকার ব্যবস্থা গ্রহণ করছে না। উল্টো সন্ত্রাসীরা আমাদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানী করছেন। এ ব্যাপারে প্রধানমন্ত্রী, পুলিশের আইজি, ডিআইজি ঢাকা রেঞ্জসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ দাবি করেছেন ভুক্তভোগিরা।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ