মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

বিউটিশিয়ানকে ধর্ষণে মামলা, চার আসামিকে খুঁজছে পুলিশ

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

বিউটি পার্লারের (রূপসজ্জা) হোম সার্ভিসের কথা বলে বাসায় ডেকে নিয়ে এক বিউটিশিয়ানকে (২৫) ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। বুধবার রাতে শেরেবাংলা নগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় তিন পুরুষ ও এক নারীর নাম উল্লেখ করা হয়েছে। রাজধানীর শেরেবাংলা নগরের শুক্রাবাদ এলাকায় মঙ্গলবার রাতে এ ধর্ষণের ঘটনায় মামলাটি করেন ভুক্তভোগী ওই নারীর স্বামী।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আসামিদের শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বিউটি পার্লারের (রূপসজ্জা) হোম সার্ভিসের কথা বলে বাসায় ডেকে নিয়ে এক বিউটিশিয়ানকে (২৫) ধর্ষণ করেছে তিন যুবক। পরে পাঁচ মাসের ওই অন্তঃসত্ত্বাকে মারধর করে তাড়িয়ে দেওয়া হয়। গত মঙ্গলবার রাতে রাজধানীর শেরেবাংলা নগরের শুক্রাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

বুধবার ভুক্তভোগীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর দেওয়া তথ্যে এরই মধ্যে ঘটনাস্থল শনাক্ত করে জড়িত তিন বন্ধুর নাম-পরিচয় জানতে পেরেছে পুলিশ।

ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার পরপরই জড়িতদের শনাক্ত করতে কাজ শুরু করে পুলিশ। দ্রুতই তাদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

ভুক্তভোগীর ভাই সাংবাদিকদের জানান, মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় স্বামীর সঙ্গে থাকেন তাঁর বোন। ভগ্নিপতি অনলাইনভিত্তিক জুতার ব্যবসা এবং বোন বাসায় গিয়ে রূপসজ্জার কাজ করেন। মঙ্গলবার তিনি সাভারে এক আত্মীয়ের বাসায় ছিলেন। ফোন করে তাঁকে একটি রূপসজ্জার কাজের প্রস্তাব দেওয়া হয়। চূড়ান্ত হওয়ার পর রাত ৮টার দিকে তাঁর বোন শুক্রাবাদের ওই বাসায় গিয়ে তিন যুবক ও এক নারীকে পান। প্রথমে তারা মারধর করে। এক পর্যায়ে তিন যুবক তাঁর ওপর পাশবিক নির্যাতন চালায়। গর্ভাবস্থার কথা জানিয়ে অনুনয় করেও রক্ষা পাননি তিনি।

ধর্ষণের পর রাত ১০টার দিকে ভুক্তভোগীকে চুপচাপ চলে যেতে বলে বখাটেরা। ঘটনা জানাজানি হলে মেরে ফেলার হুমকি দেয় এবং সঙ্গে থাকা মোবাইল ফোন ও টাকা কেড়ে নেয় তারা। পরে শুধু সিমকার্ড ও ১০ টাকা তাঁর হাতে ধরিয়ে দেয় বখাটেরা। ওই পরিস্থিতিতে তিনি চুপচাপ সেখান থেকে বের হয়ে সাভারের উদ্দেশে রওনা হন এবং বাসে অন্য একজনের সহায়তায় বিষয়টি ফোন করে স্বামীকে জানান। সাভারের ওই বাসায় গিয়ে তরুণী অসুস্থ হয়ে পড়লে গতকাল সকালে তাঁকে পরিবারের সদস্যরা প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেন। পরে তাঁকে স্থানান্তর করা হয় ঢামেক হাসপাতালে।

ভুক্তভোগীর স্বজনরা জানান, বেশ কয়েক বছর ধরেই বিউটিশিয়ান হিসেবে কাজ করে আসছেন ওই তরুণী। মূলত আগ্রহীরা অনলাইনে তাঁর সঙ্গে যোগাযোগ করেন। ফোনে কাজের কথা চূড়ান্ত হলে নির্দিষ্ট স্থানে গিয়ে রূপসজ্জার কাজ করেন তিনি। আগে কখনও তিনি এ ধরনের সমস্যার সম্মুখীন হননি। ঘটনাস্থলে থাকা নারী মূলত ধর্ষকদের সহযোগী হিসেবে কাজ করেছে। ভুক্তভোগীর সামনেই তাঁকে টাকা দিয়ে বিদায় করে ধর্ষকরা। ঘটনার সময় ওই চারজন ছাড়া বাসায় কেউ ছিল না।

পুলিশ ও ভুক্তভোগীর স্বজনরা জানান, শারীরিক অবস্থা ভালো না হলেও ধর্ষকদের গ্রেপ্তারের জন্য পুলিশকে সব রকম তথ্য দিয়ে সহায়তা করেন তরুণী। এমনকি চিকিৎসকরা আপত্তি জানালেও তিনি গতকাল পুলিশের সঙ্গে গিয়ে বাসাটি চিনিয়ে দেন। গতকাল সন্ধ্যায় শুক্রাবাদ মসজিদের পাশে দোতলা বাসাটি পরিদর্শন করে পুলিশ। এ সময় ওই বাসায় পরিবারের সঙ্গে থাকা রিয়াদ নামে এক যুবককে তিন ধর্ষকের একজন বলে জানান ভুক্তভোগী। যদিও ভুক্তভোগীর এ অভিযোগ মানতে নারাজ রিয়াদের পরিবারের সদস্যরা। তাঁরা উল্টো ভুক্তভোগীকেই গালমন্দ করেন। অভিযুক্ত রিয়াদের বোনসহ পরিবারের একাধিক সদস্য টিকটক ভিডিও তৈরি করেন বলে জানা গেছে। সেখানে এমন কিছু সরঞ্জামও পেয়েছে পুলিশ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ