মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

বাবাকে বাঁচাতে গিয়ে ছেলে খুন, মুমূর্ষু আরেক ছেলে

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

ঢাকার ধামরাইয়ে প্রতিপক্ষের হামলার শিকার বাবাকে বাঁচাতে গিয়ে ধারাল অস্ত্রের আঘাতে প্রাণ হারিয়েছেন ছেলে । এ সময় আরেক ছেলে গুরুতর জখম হয়েছেন । তিনি রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন । পুলিশের প্রাথমিক ধারণা, পূর্ব শত্রুতা ও নির্বাচনী জটিলতাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ।

নিহতের পরিবারের দাবি, ঢাকার ধামরাইয়ে নির্বাচনী পরবর্তী সহিসংতায় নিহত ২ ও আহত হয়েছেন ৫ জন। আলাদা দুটি ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে । এ ঘটনায় আটক করা হয়েছে একজনকে ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে কুল্লা ইউনিয়নে ও শুক্রবার সকালে সুয়াপুর ইউনিয়নে আলাদা দুটি ঘটনা ঘটে ।

নিহতের স্বজনরা জানায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করেই প্রতিপক্ষের হামলার শিকার হন তারা । কুল্লা ইউনিয়নে ফোডনগর গ্রামে আব্দুর রশিদের বাড়িতে হামলা চালায় নির্বাচনে অংশ নেওয়া প্রতিপক্ষের চেয়ারম্যানের সমর্থকরা । এ সময় লাঠি ও ধারাল অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয় রিফাত ও তার ভাই অর্ণব। পরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে রিফাতকে মৃত ঘোষণা করেন চিকিৎসক । অর্ণবকে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয় ।

অপর ঘটনায় ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের কুরঙ্গী গ্রামে পরাজিত ও জয়ী প্রার্থীর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয় । একপর্যায়ে ওই গ্রামের নসুর উদ্দিন ও তার ছেলেকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা । এ সময় বৃদ্ধ নসুর উদ্দিন (৮৪) ঘটনাস্থলেই মারা যান । আহত হন তার ছেলে । এদিকে দুটি সহিংসতার ঘটনায় ধামরাই থানায় পৃথক পৃথক মামলা হয়েছে । কুল্লা ইউনিয়নের ঘটনায় নিহত রিফাকের বাবা বীরমুক্তিযোদ্ধা হাজী আব্দুর রশিদ বাদী হয়ে সুজনকে (৩৪) প্রধান আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন ।

মামলা তদন্ত কর্মকর্তা ধামরাই থানার এসআই আব্দুস সালাম ক্র্যাবনিউজ কে জানান, এই ঘটনার সাথে জড়িত প্রধান আসামি সুজনকে গ্রেপ্তার করা হয়েছে । ওই তদন্ত কর্মকর্তা আরো বলেন, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এঘটনা ঘটেছে । নিহত রিফাত এলাকার ডিস ব্যবসায়ী ছিলেন বলে তিনি জানান । এদিকে এই ঘটনায় আহত নিহতের ভাই অর্ণবের অবস্থা গুরুতর। ঢাকার পঙ্গু হাসপাতালে তার চিকিৎসা চলছে বলে তিনি আরো জানান ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ