বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

বাংলাদেশ দলের ব্যাটিং কোচ প্রিন্সের পদত্যাগ

spot_img
spot_img
spot_img

ক্রীড়া প্রতিবেদক
বাংলাদেশ জাতীয় দলের ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স পদত্যাগ করেছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, অ্যাশওয়েল প্রিন্সের পদত্যাগপত্র তারা পেয়েছেন।

এদিকে পদত্যাগপত্র পেলেও চুপচাপ ছিলো বিসিবি। কিন্তু ‘দায়িত্ব ছেড়ে দিয়েছেন অ্যাশওয়েল প্রিন্স’ – দক্ষিণ আফ্রিকার ইনডিপেন্ডেন্ট অনলাইন (আইওএল) এমন খবর প্রকাশের পর বিষয়টি বাংলাদেশের ক্রীড়া সাংবাদিকদের নজরে আসে।

এরপর সাংবাদিকরা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তাদের কাছে জানতে চাইলে বিষয়টি তাৎক্ষণিকভাবে নিশ্চিত না করলেও পরে জানিয়েছে, প্রিন্সের পদত্যাগপত্র তারা পেয়েছে। বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা কিছুক্ষণ আগে তার পদত্যাগের ইমেইল পেয়েছি। আলোচনার মাধ্যমে বোর্ড এখন তার ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেবে।’

দক্ষিণ আফ্রিকার হয়ে ৬৬ টেস্ট, ৫২ ওয়ানডে ও ১টি টি-টোয়েন্টি খেলা প্রিন্স গত বছরের জুলাইয়ে বাংলাদেশ দলের ব্যাটিং কোচ হিসেবে যোগ দিয়েছিলেন। বিসিবির সঙ্গে তার চুক্তি ছিল আগামী অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত। আইওএল জানাচ্ছে, পরিবারকে আরও সময় দেওয়ার ইচ্ছা থেকেই পদত্যাগ করেছেন প্রিন্স।

দক্ষিণ আফ্রিকায় ছুটি কাটিয়ে আগামী ১৮ ফেব্রুয়ারি ঢাকায় আসার কথা ছিল প্রিন্সের। আফগানিস্তান সিরিজে বাংলাদেশ দলের হয়ে কাজ করার অংশ হওয়ার কথা ছিল তাঁর। বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোরও ১৮ বা ১৯ ফেব্রুয়ারি ঢাকায় ফেরার কথা। বিসিবির প্রধান নির্বাহী নিশ্চিত করেছেন, প্রিন্স চলে গেলেও ডমিঙ্গো থাকছেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ