শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

বঙ্গবন্ধু ছিলেন অমায়িক : ড. নাজমুল

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
মুজিব শতবর্ষ উপলক্ষ্যে জুমে (ভার্চুয়াল) অনুষ্ঠিত আলোচনা সভায় জানিপপ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর ড. মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ বলেছেন, বঙ্গবন্ধু ছিলেন অমায়িক মানুষ। তার কাছ থেকে শিষ্টাচার শেখার অনেক বিষয় রয়েছে।  এই আলোচনা অনুষ্ঠানে তিানি সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দিনাজপুর বীরগঞ্জ উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনাব গোলাম মুর্শিদ।
মুজিব শতবর্ষ উপলক্ষ্যে জুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য উপস্থাপন করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা উপ-সম্পাদক জনাব মোহাম্মদ আমিনুল ইসলাম। তিনি প্রফেসর সাইদুর রহমান কর্তৃক দর্শন সমিতির প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধুর উদাহরণ টেনে বলেন, বঙ্গবন্ধু ছিলেন উদার প্রকৃতির। যিনি শিক্ষকদের সম্মান প্রদর্শন করতেন এবং নিজস্ব পান্ডিত্য কখনো প্রদর্শন করতেন না।
আজকের আলোচনায় গেস্ট অব অনার ছিলেন সেক্টর কমান্ডারস্ ফোরামের যুগ্ম সম্পাদক, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ, বীরমুক্তিযোদ্ধা ও ৭৫ এর প্রতিরোধযোদ্ধা  এ কে আজাদ পাটোয়ারি। তিনি মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে বক্তব্য উপস্থাপন করেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জানিপপ ন্যাশনাল ভলেনটিয়ার আফসানা করিম, চাঁদপুরস্থ কচুয়া উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান এবং রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা’র সহযোগী অধ্যাপক দিপু সিদ্দিক, জানিপপ ন্যাশনাল ভলেনটিয়ার মোহাম্মদ হাবিবুর রহমান প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ