রবিবার | ৮ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

মোটরসাইকেল হাতে পেয়ে আনন্দে আত্মহারা পাঁচ সৌভাগ্যবান, ক্র্যাব চত্বরে খুশির জোয়ার

spot_img
spot_img
spot_img

০০০ মোটরসাইকেল হাতে পেয়ে আনন্দে আত্মহারা পাঁচ সৌভাগ্যবান

০০০  ক্র্যাব সভাপতি-সাধারণ সম্পাদসহ কার্যনির্বাহী কমিটিকে ধন্যবাদ জানালেন পুরস্কারপ্রাপ্তরা

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন’র (ক্র্যাব) ফ্যামিলি ডে মানেই অন্যরকম আনন্দ, উচ্ছ্বাসের ভিন্ন মাত্রা। তবে এবছর ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ‘ক্র্যাব ফ্যামিলি ডে- ২০২২’ ছিলো অন্যবছরের তুলনায় উৎসবমুখর। তার কারণ হচ্ছে- র‌্যাফেল ড্র’ তে ১-৫ নম্বর পুরস্কার ছিলো ৫টি মোটরসাইকেল। যা এ পর্যন্ত অনুষ্ঠিত ক্র্যাবের সকল ফ্যামিলি ডে’ ছাপিয়ে যোগ করেছে ভিন্ন মাত্রা, সৃষ্টি করেছে নতুন ইতিহাস।
কেননা- এর আগে ২০২১ সালে ‘ফ্যামিলি ডে’ তে প্রথম পুরস্কার ছিলো একটি মোটরসাইকেল। এর আগে কোনো বছর মোটরসাইকেল বা সমমূল্যের কোনো পুরস্কার র‌্যাফেল ড্র’তে দেয়া হয়নি। মাত্র একবছরের ব্যবধানে একটি মোটরসাইকেলের স্থানে পুরষ্কার হিসেবে ৫টি মোটরসাইকেল প্রদানের উদ্যােগ ক্র্যাব সদস্য ও তাদের পরিবারের আনন্দ বহুগুন বাড়িয়ে দিয়েছে।
‘ক্র্যাব ফ্যামিলি ডে ২০২২’ গত ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হলেও ১৪ দিন পর আজ শনিবারও (৫ মার্চ) রেশ ছিলো আনন্দের।  র‌্যাফেল ড্র’র মোট ১০৫টি পুরস্কারের মধ্যে ১-৫ নম্বর পুরস্কার বিজয়ী সেরা ৫ জন ভাগ্যবানের হাতে আজ দুপুরে আনুষ্ঠানিকভাবে তুলে দেয়া হয় পুরস্কারের মোটরসাইকেলের চাবি, হস্তান্তর করা হয় মোটরসাইকেল। এ সময় এক আবেগঘন আনন্দময় পরিবেশ সৃষ্টি হয়- যেখানে শুধু খুশির জোয়ার, আনন্দ আর আনন্দ। এসময় পুরস্কারপ্রাপ্তরা ক্র্যাব সভাপতি-সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী কমিটির সকলকে ধন্যবাদ জানান। ক্র্যাবের ইতিহাসে সেরা পুরস্কার প্রদানের উদ্যােগকে স্বাগত জানান পুরস্কার বিজয়ীসহ সর্বস্তরের ক্র্যাব সদস্যরা।
আজ দুপুরে ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু’র নেতৃত্বে পুরস্কারপ্রাপ্ত সেরা ৫জন ভাগ্যবানের হাতে মোটরসাইকেল তুলে দেন ক্র্যাবের সাবেক সভাপতি খায়রুজ্জামান কামাল, ক্র্যাবের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ এবং সিনিয়র সদস্যরা।
এ সময় ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল বলেন, বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে পেরে আমি আনন্দিত। বিশেষ করে প্রথম ও দ্বিতীয় পুরষ্কারটির জন্য ধন্যবাদ জানাই ‘বসুন্ধরা গ্রুপ’কে। যারা সৌজন্যস্বরূপ এই পুরস্কার দিয়েছেন। এছাড়া অন্য তিনটি মোটরসাইকেল যারা দিয়েছেন- তাদের প্রতিও কৃতজ্ঞতা।’ ক্র্যাব ফ্যামিলি ডে ২০২২ সফল করায় ক্র্যাব সদস্য ও তাদের পরিবারকে ধন্যবাদ ও সকল পুরস্কারবিজয়ী ভাগ্যবানদের প্রাণঢালা অভিনন্দন জানান ক্র্যাব সভাপতি। এছাড়া ক্র্যাব ফ্যামলি ডে সফল করতে যে সকল ব্যক্তি ও প্রতিষ্ঠান ক্র্যাবের পাশে দাঁড়িয়েছে- তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ক্র্যাব সভাপতি।
পুরস্কার প্রদানকালে ক্র্যাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল বলেন, ‘পুরস্কার পাওয়ার অনুভূতিটাই অন্যরকম- সেটা ছোট হোক বা বড় হোক।’ তিনি ক্র্যাব ফ্যামিলি ডে আনন্দঘন পরিবেশে সফল করায় এবং ৫টি মোটরসাইকেলসহ দামি-দামি ১০৫টি পুরষ্কার প্রদানে সক্ষম হওয়ায় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ‘ক্র্যাব কার্যনির্বাহী কমিটি ২০২২’ কে ধন্যবাদ জানান।
এ সময় ক্র্যাব সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু বলেন, ‘আমি সবার প্রতি কৃতজ্ঞতা জানাই। সবাই আমাদের সাথে থাকবেন- নিশ্চয়ই পরবর্তীতে আমরা এর চেয়ে আরো ভালো কিছু করবো।’ ক্র্যাব ফ্যামিলি ডে ২০২২ সফল করায় সদস্য ও তাদের পরিবারসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে পরবর্তীতেও পাশে পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন ক্র্যাব সাধারণ সম্পাদক।

পুরষ্কারপ্রাপ্ত সেরা ৫ ভাগ্যবানের প্রতিক্রিয়া

সর্বসেরা ভাগ্যবান মোমিন হোসেন

‘ক্র্যাব ফ্যামিলি ডে ২০২২’ – এ  র‌্যাফেল ড্র’তে প্রথম পুরস্কারবিজয়ী হয়েছেন ক্র্যাবের সাবেক যুগ্ম-সম্পাদক মোহাম্মদ মোমিন হোসেন। তিনি আরটিভিতে কর্মরত। তার কুপন নম্বর ০০৩। তিনি পেয়েছেন টিভিএস অ্যাপাচী মোটরসাইকেল, যার মূল্য ২লাখ ২৪ হাজার টাকা। পুরস্কারটি বসুন্ধরা গ্রুপের সৌজন্যে প্রদান করা হয়েছে।
পুরষ্কার হাতে পেয়ে মোহাম্মদ মোমিন হোসেন বলেন, ‘আমি ভাবতেই পারিনি যে, প্রথম পুরষ্কার পাবো। আমি পুরষ্কার পেয়ে আনন্দিত এবং আনন্দে আত্মহারা হয়ে গেছি। প্রথম পুরষ্কার যে আমার ভাগ্যে ছিলো- তা এখনও কল্পনা করতে পারছি না।’

দ্বিতীয় ভাগ্যবান মাসুম মিজান

‘ক্র্যাব ফ্যামিলি ডে ২০২২’ – এ  র‌্যাফেল ড্র’তে দ্বিতীয় পুরষ্কার বিজয়ী হয়েছেন ক্র্যাবের সাবেক সহ-সভাপতি, সময় নিউজ ডটনেট’র মিজানুর রহমান (মাসুম মিজান)।  তার কুপন নম্বর ১৭২। তিনি পেয়েছেন স্ট্রাইকার মোটরসাইকেল, যার মূল্য ১ লাখ ৩২ হাজার টাকা। পুরস্কারটি বসুন্ধরা গ্রুপের সৌজন্যে প্রদান করা হয়েছে।
পুরস্কার গ্রহণকালে মাসুম মিজান বলেন,  ‘এটা অত্যন্ত আনন্দদায়ক। যেকোনো পুরস্কারই আনন্দের। আমি চিন্তা কিরিনি যে- এতবড় পুরস্কার পাবো। আমি এই সৌভাগ্যবান ব্যক্তি হওয়ায় গর্বিতবোধ করছি।’

তৃতীয় ভাগ্যবান খালিদ আহমেদ 

‘ক্র্যাব ফ্যামিলি ডে ২০২২’ – এ  র‌্যাফেল ড্র’তে তৃতীয়  পুরস্কার বিজয়ী হয়েছেন ক্র্যাবের সাবেক   প্রচার ও প্রকাশনা সম্পাদক, ‘আমাদের নতুন সময়’ পত্রিকার খালিদ আহমেদ। তার কুপন নম্বর ১৪৬। তিনি পেয়েছেন ‘টিভিএস স্টাইকার’ মোটরসাইকেল। এ সময় খালিদ আহমেদ বলেন, ‘আমি আনন্দিত- খুশি, সকলকে ধন্যবাদ।’

চতুর্থ ভাগ্যবান মনিরুজ্জামান উজ্জ্বল

‘ক্র্যাব ফ্যামিলি ডে ২০২২’ – এ  র‌্যাফেল ড্র’ তে চতুর্থ  পুরষ্কার বিজয়ী হয়েছেন ‘জাগোনিউজ২৪ডটকম’র মনিরুজ্জামান উজ্জ্বল। তিনি ক্র্যাবের সাবেক অর্থ সম্পাদক। তার কুপন নম্বর ০৪০। তিনি পেয়েছেন রানার বুলেট মোটরসাইকেল।
পুরস্কার গ্রহণকালে মনিরুজ্জামান উজ্জ্বল বলেন,  ‘যেকোনো প্রাপ্তিই আসলে আনন্দদায়ক। আমি প্রতিবছর ফ্যামিলি ডে’তে  কিছু না কিছু পুরস্কার পাই। তবে এবার মোটরসাইকেল পাওয়াটা খুবই আনন্দের।’

পঞ্চম ভাগ্যবান মাহমুদুর রহমান খোকন

‘ক্র্যাব ফ্যামিলি ডে ২০২২’ – এ  র‌্যাফেল ড্র’ তে পঞ্চম পুরষ্কার বিজয়ী হয়েছেন ক্র্যাবের সিনিয়র সদস্য দৈনিক করতোয়া’র মাহমুদুর রহমান খোকন। তার কুপন নম্বর ০৯২। তিনি পেয়েছেন রানার  মোটরসাইকেল। পুরস্কার গ্রহণকালে মাহমুদুর রহমান খোকন বলেন, ‘আমি অত্যন্ত আনন্দিত। আমি নিজেও ভাবতে পারিনি যে, এই শ্রেষ্ঠ ৫ জনের মধ্যে আমি থাকবো। আমি এই উদ্যােগকে স্বাগত জানাই।’
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ