মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ফারুকের ব্যক্তিগত সহকারী বরখাস্ত

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
সাংসদ ও চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুকের ব্যক্তিগত সহকারী মোহাম্মদ মকসুদ আলম শিপনকে অনৈতিক কার্যক্রম ও দুর্নীতির অভিযোগে বরখাস্ত করা হয়েছে।

সিঙ্গাপুর থেকে বিষয়টি নিশ্চিত করেছেন সাংসদ ফারুকের স্ত্রী ফারহানা পাঠান। তিনি জানান, অসুস্থতার কারণে সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক দীর্ঘদিন ধরে সিঙ্গাপুরে চিকিৎসাধীন। তার অনুপস্থিতিতে ক্ষমতার অপব্যবহার করে নানা রকম অনৈতিক ও দুর্নীতি করার অভিযোগ উঠেছে মোহাম্মদ মকসুদ আলম শিপনের বিরুদ্ধে।

ফারহানা পাঠান বলেন, পদবি ব্যবহার করে অসদুপায় অবলম্বনের মাধ্যমে বেআইনি সুবিধা গ্রহণ করে সাংসদের সুনাম ক্ষুণ্ণ করেন তিনি। এ বিষয়ে তাকে বারবার সতর্ক করা হলেও তিনি নিজেকে সংশোধন করেননি।

সাংসদের ব্যক্তিগত সহকারী কাম-কম্পিউটার অপারেটর মোহাম্মদ মকসুদ আলম শিপনের পিতার নাম এ.এফ.এম আশরাফুল আলম, মাতা ফরিদা আলম। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁওয়ের লংরাইন গ্রামে।

গত ৭ নভেম্বর মোহাম্মদ মকসুদ আলম শিপনকে অব্যাহতি দিয়ে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের ডিসিপ্লিন অ্যান্ড প্রিভিলেইজড শাখার সহকারী সচিব এ কে এম আহসান উদ্দিন দেওয়ান স্বাক্ষরিত একটি অফিস আদেশও জারি করা হয়েছে। যার অনুলিপিতে অভিযুক্তসহ সংযুক্ত করা হয়েছে সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক), স্পিকারের একান্ত সচিব, বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সচিবের একান্ত সচিব ও সংশ্লিষ্ট আরো অনেকের নাম।

সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন নায়ক ফারুকের শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ