মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ফরিদপুর চেম্বার অব কমার্স সভাপতি গ্রেপ্তার

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

ফরিদপুর চেম্বার অব কমার্সের সভাপতি সিদ্দিকুর রহমানকে ঢাকার ধানমন্ডি এলাকা থেকে গত মধ্যরাতে গ্রেপ্তার করেছে ফরিদপুর কোতোয়ালি থানার পুলিশ।

শুক্রবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, বৃহস্পতিবার রাতে কোতোয়ালী থানার একটি চাঁদাবাজির মামলায় তাকে ওই রাতেই সোয়া ১টার দিকে ধানমন্ডি এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

এ পুলিশ কর্মকর্তা জানান, সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে আরও বিভিন্ন অভিযোগে চারটি মামলা রয়েছে। তিনটি মামলায় চার্জশিট হয়েছে, একটি তদন্তাধীন রয়েছে। তিনি জানান, শুক্রবার বিকালে তাকে ফরিদপুরের আদালতে হাজির করা হবে।

পুলিশের প্রেস নোটে বলা হয়, সিদ্দিকুর রহমান একজন সন্ত্রাসী এবং তিনি টেন্ডারবাজিসহ বিভিন্ন বাহিনী পালন করে জোরপূর্বক বিপুল পরিমান অবৈধ টাকা অর্জন করেছেন। পুলিশ জানায়, স্থানীয় চরমাধবদিয়া এলাকার জনৈক লুৎফর রহমান নান্নু খান বাদী হয়ে বৃহস্পতিবার রাতে চাঁদা দাবি, ভয়ভীতি দেখানোর অভিযোগ এনে মামলাটি করেন। অভিযোগে বলা হয়, গত বছরের ১৪ অক্টোবর তার জমি জবর দখল ও এক লাখ টাকা চাঁদা নেন সিদ্দিক। এই মামলার আসামি হিসেবেই তাকে গ্রেপ্তার করা হয়।

সিদ্দিকুর রহমানের ভাই স্থানীয় পৌর কাউন্সিলর আব্দুল জলিল জানান, সিদ্দিকের নামে যে তিনটি মামলা ছিল সেগুলো থেকে তিনি জামিনে ছিলেন। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে যে মামলা রুজু হয়েছে সেই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আব্দুল জলিল দাবি করেন, পরিকল্পিতভাবে একটি বিশেষ মহলের ইন্দনে তাকে হয়রানি করা হয়েছে। আমরা রাজনৈতিক প্রতিহিংসার শিকার।

আগামী ১৩ ডিসেম্বর ফরিদপুর চেম্বার অব কমার্সের দ্বিবার্ষিক নির্বাচন। সেখানে সিদ্দিকুর রহমানও একজন প্রার্থী। তিনি ইতিপূর্বে ফরিদপুর চেম্বারের দুই বারের সভাপতি ছিলেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ