মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

প্রথমবারের মত অনুষ্ঠিত হলো ক্র্যাব সদস্য সন্তানদের ক্বিরাত প্রতিযোগিতা

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) উদ্যোগে প্রথমবারের মত সদস্য সন্তানদের কোরআন থেকে তেলাওয়াত প্রতিযোগিতা-০৯-০৪-২০২২ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১১ টায় ক্র্যাব মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ক্বারী আলহাজ মাওলানা ক্বারী মো. হাবিবুল্লাহ বেলালী।

ক্র্যাব সভাপতি জনাব মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন দপ্তর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু। এসময় ক্র্যাব সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ ক্র্যাব সদস্যরা উপস্থিত ছিলেন। কোরআন থেকে তেলাওয়াত প্রতিযোগিতায় ‘ক’ গ্রুপে অংশ গ্রহন করেন ক্র্যাব সদস্য এম এম বাদশাহ্’র ছেলে নাবিদ রহমান তুর্য, কন্যা নওশীন তাবাসসুম তৃনা, সাহাবুদ্দিন চৌধুরীর ছেলে শাহনূর কিবরিয়া রাফি। এছাড়া ‘খ’ গ্রুপে অংশ নেন ক্র্যাব সদস্য আয়নাল হোসেনের কন্যা আয়নুন নাহার আকসা ও ইসমাঈল হুসাইন ইমুর কন্যা নুশরাত জাহান সকাল। প্রতিযোগিতা শেষে ক্বারী হাবিবুল্লাহ বেলালী পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে শোনান।

ক্র্যাব সভাপতি ও সাধারণ সম্পাদক এ অনুষ্ঠানে ক্র্যাব সদস্য সন্তানদের অংশ গ্রহনের জন্য অভিনন্দন জানান। তারা বলেন, পবিত্র রমজানে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের মধ্যে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত অনুষ্ঠানটি ভিন্ন মাত্রা যোগ হয়েছে। ভবিষ্যতে এ ধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য ক্র্যাব নেতৃবৃন্দের প্রতি আহবান জানান তারা।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ