মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

পুলিশকে পিটিয়ে আসামি ছিনতাই

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
টাঙ্গাইলের গোপালপুরে পুলিশকে পিটিয়ে হ্যান্ডকাপসহ আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। শুক্রবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের ভুটিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- থানার উপপরিদর্শক এসআই সালাউদ্দিন ও পুলিশ সদস্য মাখন চন্দ্র সূত্রধর।

গ্রেফতার ওয়ারেন্টভুক্ত আসামি রিপন (৩৮) চিলাবাড়ি গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং মিজানুর রহমান (৪০) ভুটিয়া গ্রামের মৃত ইনতাজ আলীর ছেলে। পরে ওই এলাকায় রাতেই অভিযান চালিয়ে হ্যান্ডকাপ ও আসামিসহ আরও দুইজনকে গ্রেফতার করে অতিরিক্ত পুলিশ। শনিবার (২২ জানুয়ারি) তাদেরকে টাঙ্গাইল কোর্টে প্রেরণ করা হয়।

জানা গেছে, আসামি রিপনের বিরুদ্ধে ছিনতাই ও অপহরণ মামলায় ওয়ারেন্ট ছিল। পরে গোপালপুর থানার উপপরিদর্শক (এসআই) সালাউদ্দিন ও পুলিশ সদস্য মাখন আসামি ধরতে শুক্রবার রাতে উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের ভুটিয়া এলাকায় যান। এ সময় ওয়ারেন্টভুক্ত আসামি রিপনকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়ার সময় একই এলাকার মিজানুর রহমান তার লোকজন নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পুলিশদের মারধর করে হ্যান্ডকাপসহ আসামি ছিনিয়ে নেয় তারা। পরে পুলিশ আহত হওয়ার ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পুনরায় হ্যান্ডকাপসহ আসামি রিপনকে গ্রেফতার করা হয়। এ সময় হামলায় নেতৃত্ব দেয়া মিজানুরকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে হামলায় আহত দুই পুলিশ এসআই সালাউদ্দিন ও পুলিশ সদস্য মাখনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় গ্রেফতার দুইজনকে শনিবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, রিপনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার সময় মিজানুর ও তার লোকজন পুলিশের ওপর হামলা চালায়। এ সময় হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়। পরে ওই এলাকায় অভিযান চালিয়ে হ্যান্ডকাপসহ আসামি রিপন ও মিজানকে গ্রেফতার করা হয়। মিজান ধোপাকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী সিরাজুল ইসলামের ভাই। সে নেশাগ্রস্থ এবং ইয়াবা সেবনকারী হিসেবে এলাকায় পরিচিত।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ