বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

পুত্রবধূ ও শাশুড়ির ঝুলন্ত লাশ উদ্ধার

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক

কুষ্টিয়ার কুমারখালী এলাকার একটি বাড়ির পৃথক দুটি কক্ষ থেকে পুত্রবউ ও শাশুড়ির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের রামদিয়া গ্রামে কুষ্টিয়ার কুমারখালীর একটি বাড়ির পৃথক দুটি ঘর থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

শনিবার সকালে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
লাশ উদ্ধার হওয়া দুই নারী হলেন উপজেলার পান্টি ইউনিয়নের রামদিয়া গ্রামের মৃত বসির উদ্দিনের স্ত্রী রোকেয়া খাতুন (৬০) ও তার ছেলে আবদুর রহমানের স্ত্রী হিরা খাতুন ওরফে জোসনা (২২)।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার হিরা খাতুন তার দুই বছরের সন্তানকে মারধর করেন। এ নিয়ে তার শাশুড়ি রোকেয়া খাতুনের সঙ্গে বাগ্‌বিতণ্ডা হয়। তিন দিন ধরে খাওয়া বন্ধ করে বউ-শাশুড়ির অভিমান চলছিল। শুক্রবার আবদুর রহমান তাঁর মা ও স্ত্রীর অভিমান ভাঙান। পরে হিরা খাতুন অসুস্থ হলে তাকে পল্লিচিকিৎসক ডেকে শরীরে স্যালাইন পুশ করানো হয়।

আবদুর রহমান রাতে মায়ের খোঁজ নিতে তার ঘরে যান। কিন্তু তার দেখা না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে গতকাল রাত একটার দিকে বাড়ির একটি পরিত্যক্ত ঘরের আড়ার সঙ্গে রোকেয়া খাতুনের লাশ ঝুলে থাকতে দেখেন আবদুর রহমান। খবর পেয়ে প্রতিবেশীরা এসে তার লাশ নামিয়ে মেঝেতে রাখেন। একই সময়ে অপর একটি ঘরে পুত্রবধূ হিরা খাতুনের লাশ পাওয়া যায়। উদ্ধার করা হয়েছে চিরকুট। একই সময় বউ-শাশুড়ির লাশ পাওয়াকে কেন্দ্র করে রহস্য দেখা দিয়েছে।

কুমারখালী থানার পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান বলেন, খবর পেয়ে সকালে শাশুড়ি ও পুত্রবধূর লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। তবে কে আগে মারা গেছেন, সেটা নিশ্চিত হওয়া যায়নি। হিরার ঘর থেকে কিছু চিঠি উদ্ধার করা হয়েছে। একটি চিঠিতে স্বামীর উদ্দেশে লেখা, ‘তুমি তোমার মাকে নিয়ে ভালো থাকো।’ চিঠিগুলো আসলেই হিরার হাতের লেখা কি না, সেটাও খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ