শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

পুকুরে ভেসে উঠল বাবা-মা ও মেয়ের মরদেহ

spot_img
spot_img
spot_img
নিজস্ব প্রতিবেদক
খুলনার কয়রা উপজেলার বাগালী ইউনিয়ন পরিষদের নিকটে একটি পুকুরে বাবা-মা ও তাদের কন্যাশিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ । মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় মাজেদের বাড়ির পাশের পুকুরে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয় ।
ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারসহ প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেন পুলিশ । কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. শাহাদাৎ হোসেন ক্র্যাবনিউজকে জানান, বাগালী ইউনিয়ন পরিষদের পাশে বসবাসকারী হাবিবুল্লাহ, তার স্ত্রী বিউটি এবং তাদের সপ্তম শ্রেণি পড়ুয়া কন্যাশিশু হাবিবা খাতুন টুনির লাশ ভেসে ওঠে পুকুরে । তিনজনের মাথা ও মুখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে ।
হাবিবুল্লাহ পেশায় একজন দিনমজুর । তিনি বলেন, ‘কয়রা উপজেলার বামিয়া গ্রামে তিন জনকে হত‌্যা করে লাশ পুকুরে ফেলে দেওয়া হয়েছে । নিহতদের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে । তবে কী কারণে কারা তাদের হত্যা করেছে, সে বিষয়ে এখনো কোনো তথ‌্য পাওয়া যায়নি । প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে হত্যার পর পুকুরে লাশ গুম করার চেষ্টা করা হয়েছে । সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তিনজনের লাশ উদ্ধার করেছি । তবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না।
এ ব্যাপারে তদন্ত চলছে । হাবিবুর রহমানের প্রতিবেশী মো. আহসান হাবিব জানান, দিনমজুর হাবিবুর রহমান সোমবার রাতে পরিবারের সদস্যদের নিয়ে ঘুমিয়ে পড়েন । কিন্তু রাতের কোনো এক সময় হয়তো অস্ত্রধারীরা তাদের হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে। কয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনিমেষ বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন ।
তিনি বলেন, সকালে বামিয়া গ্রামের বসবাসকারী হাবিবুল্লাহ, তার স্ত্রী ও কন্যার লাশ পুকুরে ভেসে ওঠে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ