শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

‘পাওনা টাকা’ চাইতে গিয়ে খুন

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
রাজধানীর মুগদার মদীনাবাগ এলাকায় পাওনা টাকা চাইতে গিয়ে ছুরিকাঘাতে খুন হয়েছেন নাসির হোসেন (৫০) নামে এক ব্যক্তি। এ হত্যাকান্ডে এক সন্দেভাজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ, হাসপাতাল সূত্র ও নিহতের স্বজনরা জানিয়েছেন, গত ঈদুল আজহার সময় শামীম নামের এক কসাইয়ের সাথে পশু জবাইয়ের কাজ করেন নাসির। ওই কাজের বাবদ কসাইয়ের কাছে তার টাকা পাওনা ছিলো। বুধবার রাত ১১টার দিকে ওই টাকা চাইতে মুগদা বাশার টাওয়ারের পিছনে কসাইয়ের দোকানে গেলে কসাই ও তার লোকজনের সাথে নাসিরের বাগবিতন্ডা হয়। পুলিশ বলছে, এ সময় কেউ একজন পিছন থেকে নাসিরের পিঠে ছুরিকাঘাত করে।

স্বজনরা জানান, নাসিরকে ছুরিকাহত অবস্থায় ওই রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। খুন হওয়া নাসির হোসেনের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে। তিনি মুগদার মদীনাবাগ এলাকায় থাকতেন।

মুগদা থানার পুলিশ জানায়, নাসিরের নির্দিষ্ট পেশা নেই। কখনও শাকসবজি বিক্রি করতেন, কখনো দিনমজুরের কাজ করতেন।

ওসি প্রলয় কুমার সাহা বলেন, পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে নাসির খুন হয়েছেন। এ ঘটনায় এক ব্যক্তিকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় জড়িত সবাইকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, নাসিরের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ