মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

পরীমনির মামলার শুনানি ৫ জানুয়ারি

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

ঢাকার বিশেষ জজ আদালতে মাদক মামলায় হাজিরা দিয়েছেন চিত্রনায়িকা পরীমনিসহ ৩ জন। আজ এই মামলার অভিযোগ গঠনের শুনানি হওয়ার কথা থাকলেও অনিবার্য কারণে আদালত না বসায় শুনানি হয়নি না বলে জানিয়েছেন আইনজীবী। পরবর্তী অভিযোগ গঠনের শুনানির দিন ৫ জানুয়ারি ধার্য করা হয়েছে।

এর আগে, এ মামলার শুনানির দিন ছিল গত ১৪ ডিসেম্বর। কিন্তু অসুস্থতার কারণে পরীমনি সেদিন আদালতে উপস্থিত না হওয়ায় তার আইনজীবী সময় আবেদন করেন। সেই আবেদন মঞ্জুর করে অভিযোগ গঠনের শুনানির জন্য ২ জানুয়ারি দিন ধার্য করেন ঢাকার বিশেষ জজ আদালত-১০-এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম। গত ১৫ নভেম্বর পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। একইসাথে মামলাটি বিশেষ জজ আদালত ১০-এ বদলি করা হয়। পরীমনি ছাড়া বাকি আসামিরা হলেন আশরাফুল ইসলাম দীপু এবং কবির হোসেন।

এর আগে, গত ৪ আগস্ট রাজধানীর বনানীতে পরীমনির বাসায় অভিযান চালায় র্যাব। পরে গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

এরপর গত ৪ অক্টোবর পুলিশের অপরাধ তদন্ত বিভাগ পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র আদালতে জমা দেয়। পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে দেয়া অভিযোগপত্রে ১৯ জনকে সাক্ষী করা হয়েছে। অভিযোগপত্রে বলা হয়, পরীমনির বাসা থেকে জব্দ মাদকদ্রব্যের বৈধ কোনো কাগজপত্র ছিল না। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে লিখিতভাবে সিআইডিকে জানানো হয়, ২০১৯-২০ অর্থবছরে পরীমনির নামে মদজাতীয় পানীয় সেবনের লাইসেন্স দেয়া হয়েছিল।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ