শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

নিলামে উঠছে ইভ্যালির ৭ গাড়ি

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি ডটকম লিমিটেডের নামে রেজিস্ট্রেশন করা সাতটি গাড়ি বিক্রির জন্য নিলাম বিজ্ঞপ্তি দিয়েছে আদালতের নিয়োগপ্রাপ্ত বর্তমান পরিচালনা পর্ষদ। এদিকে প্রতিষ্ঠানটির বিলাসবহুল রেঞ্জ রোভারসহ সাতটি গাড়ির সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২ কোটি ৩৭ লাখ ৮৬ হাজার টাকা।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) এ বিষ‌য়ে বিভিন্ন জাতীয় দৈনিকে খোলা নিলামের মাধ্যমে গাড়ি বিক্রয় বিজ্ঞপ্তি দিয়েছে প্রতিষ্ঠানটি। ইভ্যালির বর্তমান ব্যবস্থাপনা পরিচালক ও অতিরিক্ত সচিব মো. মাহবুব কবীর বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ।

নিলামের বিজ্ঞপ্তি‌তে বলা হ‌য়, ইভ্যালি ডটকম লিমিটেডের নামে রেজিস্ট্রেশন করা সাতটি চালু গাড়ি রেজিস্ট্রেশন সনদ, ট্যাক্স টোকেন ও ফিটনেস (যে অবস্থায় আছে) ভিত্তিতে খোলা নিলামের মাধ্যমে বিক্রয় করা হবে।

আগ্রহী ব্যক্তি বা প্রতিষ্ঠানকে অফিস চলাকালীন উইন্সকোর্ট ইভ্যালি অফিস থেকে রেজিস্ট্রেশন ফি বাবদ ৫ হাজার টাকা (তার মধ্যে ফেরতযোগ্য ৪,৫০০) পরিশোধ ক‌রে নিলাম কার্ড সংগ্রহ কর‌তে হ‌বে।আগামী ৫ ও ৬ ফেব্রুয়ারি শনিবার এবং রোববার, সড়ক নং-১১, বারিধারা ‘জে’ ব্লক, বিচারপতির বাড়ি (সাউথ পয়েন্ট স্কুলের পাশে), এ ঠিকানায় সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গাড়িগুলো প্রদর্শনের জন্য রাখা হবে। অভিজ্ঞ এবং প্রতিষ্ঠিত নিলাম ফার্ম দ্বারা নিলামকার্য পরিচালিত হবে।

নিলামের বিষয়ে হাইকোর্ট বিভাগের অনুমোদন রয়েছে বলে বিজ্ঞপ্তি‌তে বলা হ‌য়ে‌ছে।

নিলামের শর্তাবলি

চূড়ান্ত উদ্ধৃত মূল্যের ২০ শতাংশ নগদ বায়না টাকা (অফেরতযোগ্য) নিলামস্থলে কর্তৃপক্ষের কাছে জমা দিতে হবে। অবশিষ্ট মূল্য পরবর্তী সাত দিনের মধ্যে নগদ/ব্যাংক ড্রাফট পরিশোধ সাপেক্ষে গাড়ি হস্তান্তর করা হবে। ১০ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সকাল ১১টায় সড়ক নং-১১, বারিধারা ‘জে’ ব্লক, বিচারপতির বাড়ি (সাউথ পয়েন্ট স্কুলের পাশে), ঠিকানায় নিলাম শুরু হবে।

৬ থেকে ৯ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উইন্সকোর্ট ইভ্যালি অফিসে রেজিস্ট্রেশন ফি গ্রহণ করা হবে।

ইভ্যালির বর্তমান পরিচালনা বোর্ডের কোনো সদস্য অথবা নিকট আত্মীয় এ নিলামে অংশগ্রহণ করতে পারবে না।

গাড়ি পরিদর্শন এবং নিলামের দিন জাতীয় পরিচয়পত্র (এনআইডি) এবং রেজিস্ট্রেশন কার্ড সঙ্গে আনতে হবে।

কর্তৃপক্ষ যেকোনো কারণে নিলাম বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ