মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

নবনির্বাচিত কমিটির দায়িত্বভার গ্রহন, এই প্রথম বঙ্গবন্ধুর ছবি টানালো ক্র্যাব

spot_img
spot_img
spot_img
ক্র্যাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে সদ্যবিদায়ী নেতৃবৃন্দ।

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) ২০২২ সালের কার্যনির্বাহী কমিটি নির্বাচনে নবনির্বাচিত নেতৃবৃন্দের কাছে দায়িত্বভার হস্তান্তর করলেন বিদায়ী কমিটির নেতৃবৃন্দ। আজ বুধবার (৫ জানুয়ারি) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ক্র্যাবের বিদায়ী কমিটির সভাপতি মিজান মালিক ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফসহ কমিটির নেতৃবৃন্দ নবনির্বাচিত কমিটির সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

ক্র্যাব নবনির্বাচিত কমিটির দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত সাবেক সভাপতিবৃন্দ

এ সময় ক্র্যাবের সাবেক সভাপতি খায়রুজ্জামান কামাল, এস এম আবুল হোসেন, পারভেজ খান, আবুল খায়ের, সাবেক উপদেষ্টা শেখ নজরুল ইসলাম, সিনিয়র সদস্য শহীদুল ইসলামসহ ক্র্যাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ও ক্র্যাব সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বিদায়ী কমিটির সভাপতি মিজান মালিক ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফ তাদেও বক্তব্যে ক্র্যাবের সকল কর্মকান্ডে নিজেদের সক্রিয় রাখাসহ যেকোনো প্রয়োজনে ক্র্যাবের উন্নয়ন ও কল্যাণে একযোগে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সংক্ষিপ্ত বক্তব্যে ক্র্যাবকে আরও গতিশীল ও আর্ন্তাজাতিক পরিমন্ডলে পৌঁছে দেয়া ও অপরাধ বিষয়ক সাংবাদিকদের এ সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে নতুন কমিটির সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। দায়িত্ব হস্তান্তর শেষে নতুন কার্যনির্বাহী কমিটির প্রথম সভায় ক্র্যাব কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি টানানোর বিষয়ে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভার কার্যক্রম শেষে অনুষ্ঠানিকভাবে ক্র্যাব কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি টানানো হয়।

ক্র্যাবনিউজবিডি ডট কম ‘র পক্ষ থেকে নবনির্বাচিত নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নতুন এই কার্যনির্বাহী কমিটিতে সহসভাপতি মুহ. জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক ইমরান হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক হিসেবে আতাউর রহমান, অর্থ সম্পাদক পদে সাইফুল ইসলাম মন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক রুদ্র রাসেল, সফতর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান, ক্রীড়া ও সাস্কৃতিক সম্পাদক এস এম মিন্টু হোসেন, কল্যাণ সম্পাদক নাহিদ তন্ময়, আন্তর্জাতিক সম্পাদক শাহীন আলম দায়িত্ব পালন করবেন।

এই কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন মো. আমানুর রহমান রনি, সিরাজুল ইসলাম ও মোহাম্মদ জাকারিয়া।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) ক্র্যাব কার্যনির্বাহী কমিটি নির্বাচনে-২০২২ অনুষ্ঠিত হয় ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ