রবিবার | ৮ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ধামরাইয়ে শ্রমিকবাহী বাস উল্টে নিহত ২, আহত ৩০

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

ঘন কুয়াশার কারণে ঢাকার ধামরাইয়ের এক সিরামিক কারখানার শ্রমিকবাহী বাস উল্টে খাদে পড়ে দুই নারী শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৩০ জন।

শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ধামরাই-সাটুরিয়া আঞ্চলিক মহাসড়কের খাগুরতা বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ধামরাইয়ের ডাউটিয়া প্রতীক সিরামিকের শ্রমিকবাহী একটি বাস ভোর ৫টার দিকে ধামরাইয়ের বালিয়া বাসস্ট্যান্ড থেকে ৩৫-৪০ জন শ্রমিক নিয়ে কারখানার উদ্দেশ্যে রওনা হয়। বাসটি ভোর সাড়ে ৫টার দিকে ধামরাই-সাটুরিয়া আঞ্চলিক মহাসড়কের খাগুরতা বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে পৌঁছালে ঘন কুয়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উত্তর পাশের খাদে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আকলিমা আক্তার ও সুরাইয়া বেগম নামে দুই নারী শ্রমিক নিহত ও ৩০ জন আহত হন।

ধামরাই ফায়ার সার্ভিসের অফিসার সোহেল রানা বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কালামপুর ও সাভারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছি। দুইজন নারী শ্রমিক মারা গেছেন। বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।

প্রতীক সিরামিক কারখানার ম্যানেজার আকরাম হোসেন দু’জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, গুরুতর আহত ৬ জনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কিভাবে দুর্ঘটনা ঘটেছে তা বিস্তারিত জানতে পারিনি।

ধামরাই থানার ওসি আতিকুর রহমান বলেন, নিহত দুই নারী শ্রমিকের লাশ উদ্ধার করে থানা আনা হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত বাসের চালককে আটক করা হয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ