মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ধর্ষণ থেকে বাঁচতে চলন্ত বাস থেকে কলেজ ছাত্রীর লাফ

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক 

মানিকগঞ্জের সাটুরিয়ায় এক কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে খোকন মিয়া (২৮) নামের এক বাসচালককে আটক করেছে পুলিশ । আজ শনিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সেকেন্ড গোলড়া এলাকায় ধর্ষণচেষ্টার সময় চলন্ত বাস থেকে লাফ দেন কলেজ শিক্ষার্থী ।

জানা গেছে, মানিকগঞ্জের উদ্দেশে ছেড়ে যাওয়া একটি বাসের মাঝপথে সব যাত্রী বাস থেকে নেমে যায় । সে সময় গাড়ি থেকে নামতে চাইলে চালক ওই কলেজ শিক্ষার্থীকে বাধা দেয় । এক পর্যায়ে চলন্ত বাসেই তাকে ধর্ষণের চেষ্টা করা হয় । সে সময় তিনি চলন্ত বাস থেকে লাফ দিয়ে এক প্রাইভেটকার চালকের সহযোগিতায় হাইওয়ে থানা পুলিশকে বিষয়টি জানান ।

ভুক্তভোগী শিক্ষার্থীর অভিযোগ পেয়ে হাইওয়ে পুলিশ বাসচালককে আটক করে সাটুরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে । গোলড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম এসব তথ্য গণমাধ্যকে বলেন, চলন্ত বাসে কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাসচালক খোকন মিয়াকে আটক করে সাটুরিয়া থানায় পাঠানো হয়েছে ।

তিনি টাঙ্গাইলের দেলদুয়ার আটিয়া বেপারীপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে । বাসটিও আটক করা হয়েছে । এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ