রবিবার | ৮ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

দশ টাকায় বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বই

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
বিজয়ের ৫০ বছর ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এমন উদ্যোগ নিয়েছে ওয়েটন ইন্টারন্যাশনাল স্কুল। রাজধানীর লালমাটিয়ার স্কুল ক্যাম্পাসে আয়োজিত বঙ্গবন্ধু কর্নার উদ্বোধনী অনুষ্ঠানে এসব তথ্য জানান স্কুলটির পরিচালক।

আনোয়ার হোসেন রয়েল রানা বলেন, ইংলিশ মিডিয়াম স্কুলের মধ্যে ওয়েটন স্কুলই প্রথম বঙ্গবন্ধু কর্নার চালু করেছে। শিক্ষার্থীদের মধ্যে জাতির জনকের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে এ উদ্যোগ বলে জানান তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা মঞ্চের আহ্বায়ক অধ্যাপক এ কে এম জামাল উদ্দিন বলেন, একটি ইংলিশ মিডিয়াম স্কুলের এমন ব্যতিক্রমী উদ্যোগ নতুন প্রজন্মের জন্য অনেক আশার খবর। এ ধরনের কার্যক্রম দেশের প্রতিটি ইংলিশ মিডিয়াম স্কুলেই থাকা উচিত বলে মনে করেন তিনি।

বঙ্গবন্ধু কর্নার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাইডেন্স ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল আবদুল্লাহ জামান, পরিচালক মুক্তার হোসেন, মো. হারুন অর রশিদ চৌধুরী, মনিরুজ্জান চৌধুরী, বেলায়েত হোসেনসহ অন্যরা। পরিচালকেরা বলেন, শিশু–কিশোরদের মধ্যে জাতির জনকের শিশুদের প্রতি স্নেহবাৎসল্য সম্পর্কে জানাতে হবে। তিনি শিশুদের ভালোবাসতেন। তাই তো তিনি শিশু অধিকারের জন্য সব সময় সোচ্চার ছিলেন। বিজ্ঞপ্তি

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ