শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

দগ্ধ ভাই–বোনের মৃত্যু

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
মুন্সিগঞ্জ সদর উপজেলায় একটি বাসায় বিস্ফোরণে দগ্ধ একই পরিবারের চার সদস্যের মধ্যে দুই শিশুর মৃত্যু হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় দুই শিশু মারা যায়।

মারা যাওয়া দুই শিশুর নাম ইয়াসিন খান (৬) ও নহর খান (৩)। তারা সম্পর্কে ভাই-বোন। তাদের বাবা মো. কাউসার খান (৪২) ও মা শান্তা বেগম (৩৮) একই ঘটনায় দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন আইউব হোসেন আজ শুক্রবার সকালে এ তথ্য জানান। তিনি জানান, কাউসারের শরীরের ৫৪ শতাংশ ও শান্তার ৪৮ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

গতকাল ভোর সাড়ে চারটার দিকে মুন্সিগঞ্জ সদর উপজেলার পশ্চিম মুক্তারপুর এলাকার একটি বাসায় গ্যাস থেকে বিস্ফোরণ ঘটলে একই পরিবারের চারজন দগ্ধ হয়।

তিতাস গ্যাস কর্তৃপক্ষ বলছে, ঘরে জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে থাকতে পারে।

কাউসার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন। চাকরির সুবাদে তিনি পরিবার নিয়ে পশ্চিম মুক্তারপুর এলাকার একটি তিনতলা বাড়ির দোতলায় থাকেন।

স্থানীয় লোকজনের ভাষ্য, গতকাল ভোর সাড়ে চারটার দিকে কাউসার যে বাড়িতে থাকেন, সেখানে বিকট শব্দ হয়। এ সময় ঘরের সবাই চিৎকার করছিলেন। পরে লোকজন বের হয়ে দেখতে পান, বাড়িতে আগুন লেগেছে। তখন ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। প্রতিবেশীরা সেখানে গিয়ে পানি দিয়ে আগুন নেভান।

কায়সারদের প্রতিবেশী আবদুস সামাদ বলেন, ‘বিস্ফোরণের শব্দ শুনে বাড়িতে গিয়ে দেখি, ভেতরে আগুন জ্বলছে। আমরা দরজায় ধাক্কা দিই। কাউসার নিজেই দরজা খোলেন। আমরা চারজনকে দগ্ধ অবস্থায় বের করি। দ্রুত তাদের ঢাকায় পাঠানোর ব্যবস্থা করি।’

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ