রবিবার | ৮ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ঢাকার এমপির ভাগ্নের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

শাহআলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ায় এমপির ভাগ্নের কিশোর গ্যাং পূর্ব-পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে। এমপি’র ভাগ্নে হওয়ায় থানা পুলিশও মামলা নেয়নি, বরং হয়রানি করতে মিথ্যা মামলা দিয়েছে। মুকুলসহ অন্যান্যদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপির জরুরী হস্তক্ষেপের দাবি জানান ভুক্তভোগী আসিফ আলী।

  1. গতকাল সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন মো. সিফাতুল ইসলাম প্রান্তসহ অন্যান্যরা।

লিখিত বক্তব্যে আসিফ আলী জানান, তিনি শাহআলী থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক এবং সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে স্থানীয় এমপিসহ নেতা-কর্মীদের সাথে যোগাযোগ করছিলেন। গত ৮ জুন বুধবার রাত সাড়ে ৯টার দিকে শাহআলী মাঝার সংলগ্ন কাঠপট্টিতে এমপি’র অফিসের সামনে মোটর সাইকেলে একা দাঁড়িয়ে ছিলেন। এ সময় এমপির ভাগ্নে ও মানিকগঞ্জ জেলা যুবদলের নেতা সন্ত্রাসী কবির চৌধুরী মুকুলের নেতৃত্বে কিশোর গ্যাং সদস্য সিফাত লেলিন, মারুফ আজাদ স্বপন, ফয়সাল, আকিব আওয়াল, আলমগীর হোসেন খোকন, তৌহিদ, কাসটো মাসুদসহ ৪০/৫০ জন সন্ত্রাসী ওই অফিস থেকে বের হয়ে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। তাদের মারধর করে ও মাথায় লাঠির আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে রক্তাক্ত অবস্থায় দারুস সালাম থানায় গিয়ে ওসিকে বিষয়টি জানান। এ সময় ওসি তাকে চিকিৎসা শেষে অভিযোগ দিতে বলেন। হাসপাতালে যাওয়ার পর তার মাথায় ১০টি সেলাই করা হয়। পরে থানায় অভিযোগ করতে গেলে ওসি অভিযোগ গ্রহণে অস্বীকৃতি জানায় এবং এমপির ভাগ্নের পক্ষে মোশারফ হোসেন তার বিরুদ্ধে একটি মিথ্যা মামলা করেছে বলে জানায়।

তিনি আরো জানান, একজন দলীয় নেতার উপর হামলার ঘটনার পরও থানায় মামলা নেয়নি। হাইব্রিড নেতাদের দলে জায়গা দেয়ায় দলের ত্যাগি ও অন্তপ্রাণ নেতা-কর্মীরা হামলা ও মিথ্যা মামলার শিকার হচ্ছে। জড়িতদের দ্রুত গ্রেফতার করতে সংশ্লিষ্টদের জরুরী হস্তক্ষেপের দাবি জানান তিনি।

এ প্রসঙ্গে দারুস সালাম থানার ওসি তোফায়েল আহমেদ জানান, মামলা গ্রহণ করা হয়নি এমন নয় বরং উভয় পক্ষের মামলা গ্রহণ করা হয়েছে এবং তা তদন্তাধীন।

এ প্রসঙ্গে অভিযুক্ত কবীর চৌধুরী মুকুলের দুটি মোবাইল নম্বরে কল দেয়া হলেও তিনি তা রিসিভ করেননি।

 

 

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ