শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

সিরাজগঞ্জ-৬ : ভোটগ্রহণ সম্পন্ন

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক 

উপনির্বাচনে সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে । মঙ্গলবার (০২ নভেম্বর) সকাল ৮টা থেকে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়েছে । বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত । তবে অধিকাংশ কেন্দ্রে সকাল থেকেই ভোটারদের সরব উপস্থিতি দেখা যাচ্ছে ।

ইসি সূত্র জানায়, সিরাজগঞ্জ-৬ আসনের উপনির্বাচনে তিনজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন । এরা হলেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মেরিনা জাহান (নৌকা), জাতীয় পার্টির মো. মোক্তার হোসেন (লাঙল) এবং মটরগাড়ী প্রতীক নিয়ে স্বতন্ত্র থেকে নির্বাচনে অংশ নিয়েছেন মো. হুমায়ন কবির ।

এই নির্বাচনে মোট ভোটকেন্দ্রের সংখ্যা ১৬০টি এবং ভোট কক্ষের সংখ্যা ১ হাজার ১৯৮টি । নির্বাচনে মোট ৪ লাখ ২০ হাজার ৭৮০ জন ভোটার । সিরাজগঞ্জ-৬ আসনের উপনির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্বে রয়েছেন রাজশাহী বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম ।

গত ২ সেপ্টেম্বর এই আসনের আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তুরস্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান । তারপর আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ