শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

খালেদার অবস্থা অপরিবর্তিত

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি বলে জানিয়েছেন তার চিকিৎসার গঠিত মেডিকেল বোর্ডের এক চিকিৎসক।

নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে তিনি বুধবার এ তথ্য জানান।

তিনি বলেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য আগের মতই আছে, মাঝে মাঝে প্রচণ্ড দুর্বলতা ফিল করছেন। মাঝে মাঝে স্বাভাবিক হয়ে আসছে শরীর। নিয়মিত চেকআপের অংশ হিসেবে আজও কিছু পরীক্ষা-নিরীক্ষা দেয়া হয়েছে। ’তার স্বাস্থ্য ও চিকিৎসার সার্বিক দিক নিয়ে বিকেল ৪টার দিকে মেডিকেল বোর্ডের সবাই বৈঠকে বসবেন বলে জানান তিনি

খালেদা জিয়ার চিকিৎসায় ১০ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। তবে এখন পর্যন্ত সব সদস্যের সমন্বয়ে কোনো বৈঠক করা যায়নি বলে জানান ওই চিকিৎসক।

তিনি বলেন, ‘বিকেলে যে বৈঠক সেখানে সবার উপস্থিত থাকার কথা নিশ্চিত করতে বলা হয়েছে। বৈঠকে সিদ্ধান্ত হবে, তার পরবর্তী চিকিৎসা কী হবে।’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থান অবনতি হলে ১৩ নভেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তখন থেকেই তিনি হাসপাতালটির সিসিইউ ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। কারাদণ্ডপ্রাপ্ত বিএনপি নেত্রীর মুক্তি ও বিদেশে নিয়ে চিকিৎসা করানোর দাবিতে আন্দোলন করে আসছে দলটির নেতা-কর্মীরা। তার অংশ হিসেবে গত কয়েকদিন গণঅনশন, বিক্ষোভ ও সারা দেশের জেলা প্রশাসকদের স্মারকলিপি দিয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ