রবিবার | ৮ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ক্র্যাবের প্রয়াত সদস্যদের স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল 

spot_img
spot_img
spot_img
বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলুর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী ও সদ্য প্রয়াত সাবেক দপ্তর সম্পাদক মমতাজ উদ্দিন, সাবেক সভাপতি ইসারফ হোসেন ইসার মা ও ক্র্যাব সদস্য আবু দাউদ খানের বাবার আত্মার মাগফিরাত কামনায় স্মরনসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মা ক্র্যাব কার্যালয়ে এ স্মরনসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ক্র্যাবের সহ-সভাপতি নিত্য গোপাল তুতু, যুগ্ম সম্পাদক হাসান উজ জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ বাবলু, আন্তর্জাতিক সম্পাদক রুদ্র রাসেল, সিনিয়র সদস্য শহীদুল ইসলাম, ইকরামুল কবীর টিপু, মাহমুদুর রহমান খোকন, আক্তারুজ্জামান লাবলুর ভাই ক্র্যাবের সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য আবাদুজ্জামান শিমুল প্রমূখ।
ক্র্যাব সভাপতি মিজান মালিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলাউদ্দিন আরিফের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্র্যাবের দপ্তর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু, প্রশিক্ষণ ও তথ্যপ্রযুক্তি সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান, ক্র্যাবের সাবেক সভাপতি ইসারফ হোসেন ইসা, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ওসমান গনি বাবুল, ক্র্যাবের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ রানা, মামুনুর রশিদ, সিনিয়র সদস্য আহমদ আতিক।
অনুষ্ঠানে বক্তারা ক্র্যাবের সাবেক সভাপতি আক্তারুজ্জামান লাবলুর নানা স্মৃতি তুলে ধরে বলেন, তিনি ছিলেন একজন সংগঠন প্রিয় মানবিক মানুষ। ক্র্যাবকে তিনি সন্তানের মত ভালবাসতেন। সারা জীবন ক্র্যাব সদস্যদের কল্যানে কাজ করে গেছেন। বক্তারা আক্তারুজ্জমান সিদ্দিকী লাবলুসহ এ পর্যন্ত যেসব সদস্য আমাদের ছেড়ে চলে গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করেন।
সভাপতির বক্তব্যে মিজান মালিক বলেন, যারা ভাল কাজ করেন তাদের অন্তর সুশোভিত থাকে। তাদের অন্তর আলোকিত থাকে। আমরা যখনই আলোকিত মানুষ হবো তখন আমাদের মৃত্যুর ভয় থাকবেনা। সন্তানের কাছে বাবার মর্যাদা হচ্ছে বাবা যদি সন্মানিত হন তাহলে সন্তারাও অনেক সন্মানিত বোধ করে। আমরা সকলে যেন মিলেমিশে থাকতে পারি আমাদের অন্তর যেন সুশোভিত থাকে। সে লক্ষে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। তিনি ক্র্যাবের সকল প্রয়াত সদস্য ও স্বজনদের রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ