মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

কুপিয়ে জখম করলেও মামলা নেয়নি পুলিশ, সন্ত্রাসীদের ভয়ে তটস্থ আহতরা

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
গাজীপুরের শ্রীপুরের কেওয়া পশ্চিম খন্ড গ্রামে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছে একটি পরিবারের। হামলায় ওই পরিবারের কয়েকজন সদস্য আহত হয়ে ময়মনসিংহ মেডকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকেরা জানিয়েছেন। এ ঘটনার প্রতিবাদ ও সন্ত্রাসীদের গ্রেপ্তারে দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী ওই পরিবারের সদস্যরা।

বুধবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখত বক্তব্য পাঠ করেন সন্ত্রাসীদের হামলায় আহত আয়নাল হকের স্ত্রী শিমলা আক্তার। তিনি জানান, ‘গত ১৫ জানুয়ারি দুপুর দেড়টার দিকে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ভুমিদস্যু আব্দুল খালেক, জাহাঙ্গীর, জাহিদুল ইসলাম জাহিদ, হাবি মিয়া, কবির হোসেন, মজিবুর রহমান, সজিব, শিহাব, নজরুল ইসলাম, হামিদ, সুজন মিয়া, পায়েল মিয়া, দুলাল মিয়া, সাইজুল ইসলাম, শাজাহানসহ অজ্ঞাত আরো ২০/২৫ জন নিয়ে তাদের পৈত্রিক সম্পত্তি দখলের চেষ্টা চালায়। সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্রসহ তার ছোট ভাই আয়নালকে বেধড়ক মারপিট করে। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে তাকে। তার চিৎকারে আমার বড় ভাই নজরুল ইসলাম, ভাতিজা খোকা, আমার খালা কমলা খাতুন, মা কদবানু আয়নালকে রক্ষা করতে গেলে তারাও হামলার শিকার হয়। আয়নাল বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপতালে চিকিৎসাধীন রয়েছে। হামলায় আহতদের সকলের অবস্থা আশঙ্কাজনক। হামলাকারিরা আমাদের বাড়িতেও হামলা চালিয়ে নগদ ৮০ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায়। বাড়িঘর ভাংচুর করে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করে তারা। এসব সন্ত্রাসীদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।’

তিনি আরো বলেন, এ ঘটনার পর শ্রীপুর থানায় মামলা করতে গেলে পুলিশ নানা গড়িমসি করে এক পর্যায়ে বিষয়টি অভিযোগ আকারে নেয়া হলেও এ পর্যন্ত থানায় কোনো মামলা রুজু হয়নি। পুলিশের এমন গড়িমসিতে আসামী আদৌ ধরা পড়বে কি না তা নিয়ে আমরা শঙ্কিত। শুধু তাই নয় এ অবস্থায় উক্ত আসামিরা আমাদের প্রাণ নাশের হুমকি দেয়ার পাশাপাশি মিথ্যে মামলায় হয়রানির হুমকি দিয়ে যাচ্ছে। এ অবস্থায় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ সরকারের সংশ্লিষ্ট মহলের হস্তক্ষেপ কামনা ও শ্রীপুর এলাকার এসব সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে আইন প্রয়োগকারি সংস্থার সদয় দৃষ্টি কামনা করেন শিমলা আক্তার।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ