শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

করোনাক্রান্ত হয়ে এমপি স্বপনের মৃত্যু, মরদেহ আসবে আজ

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প উপমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা হাসিবুর রহমান স্বপন করোনাক্রান্ত হয়ে মারা গেছেন।

তুরস্কের ইস্তাম্বুলে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বাংলাদেশ সময় দিবাগত রাত ৩ টা ৩৩ মিনিটে তিনি ইন্তেকাল করেন (ইন্না— রাজেউন)। তিনি করোনায় আক্রান্ত হয়ে তুরস্কে চিকিৎসার জন্য গিয়েছিলেন। শুক্রবার তার লাশ দেশে এসে পৌঁছবে।

এমপি হাসিবুর রহমান স্বপনের একান্ত সহকারী ও শাহজাদপুর উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার এসব তথ্য জানান।

তিনি বলেন, এমপি স্বপন গত ঈদুল আজহার পরদিন থেকে করোনা পজিটিভ ছিলেন। এরপর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ৩দিন আগে উন্নত চিকিৎসার জন্য তুরস্কের ইস্তাম্বুল মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, শুক্রবার ভোর ৫টায় তার মৃতদেহ বাংলাদেশে আসবে। এরপর সকাল ১০টার দিকে জাতীয় সংসদ ভবনে তার প্রথম জানাজায় নামাজ অনুষ্ঠিত হবে। এরপর তার মৃতদেহ নিয়ে আসা হবে তার নির্বাচনী এলাকা শাহজাদপুরে। সেখানে জুম্মার নামাজের এক থেকে দেড় ঘন্টা পরে মৃতের দ্বিতীয় জানাজায় নামাজ অনুষ্ঠিত হবে। পরে শাহজাদপুরের চুনিয়াখালি পাড়া তার পারিবারিক কবরস্থানে মৃতের দাফন সম্পন্ন করা হবে।

এদিকে এমপি হাসিবুর রহমান স্বপন এর মৃত্যুতে শাহজাদপুর ও সিরাজগঞ্জের রাজনৈতিক অঙ্গণে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আক্দুল লতিফ বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুন সামাদ তালুকদার, অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি, অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ এমপি, প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি, তানভীর ইমাম এমপি,আব্দল মমিন মন্ডল, সিরাজগঞ্জ টেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সুর্য, সিরাজগঞ্জ পৌর সভার মেয়র সৈয়দ আব্দুর রউঢ মুক্তাসহ স্থানীয় ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ