শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

কবরস্থানে লুকিয়ে প্রাণে বাঁচলেন নবনির্বাচিত চেয়ারম্যান

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
চট্টগ্রামের সাতকানিয়ার কাঞ্চনা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রমজান আলী ও তার সমর্থকদের ওপর হামলার ঘটনায় দুজন গুলিবিদ্ধ হয়েছেন। হামলার সময় কবরস্থানে আশ্রয় নিয়ে প্রাণ বাঁচার কথা জানিয়েছেন চেয়ারম্যান রমজান আলী। চেয়ারম্যান রমজান আলী বলেন, ফরহাদ ও তার লোকজন আমাকে লক্ষ্য করে গুলি ছুড়েছে। আমি এ সময় গাড়িতে ছিলাম। পরে গাড়ি থেকে নেমে কবরস্থানে আশ্রয় নিয়েছি।

জানা গেছে, হামলার সময় গুলিবিদ্ধ হওয়া দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কাঞ্চনা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ফরহাদ উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাতে ১০টার দিকে কাঞ্চনা ইউনিয়নের ৬নয় ওয়ার্ডে এ ঘটনা ঘটে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল।

তিনি বলেন, সাতকানিয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় দুজন গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তার অভিযান চলছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, নবনির্বাচিত চেয়ারম্যান রমজান আলী ওইদিন সন্ধ্যার দিকে ৬নং ওয়ার্ডে তার আত্মীয়ের বাড়িতে যান। সেখান থেকে ফেরার পথে আনোয়ারুল উলুম মাদরাসা ক্যাম্পাসের কাছাকাছি পৌঁছলে চেয়ারম্যান ও তার সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায় ৬নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য ফরহাদ ও তার অনুসারীরা।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ