শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ওয়ালটন-ডিআরইউ : ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন হাবিব-লিসা

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ইনডোর গেমস-২০২১ এর ব্যাডমিন্টন প্রতিযোগিতায় (পুরষ একক) চ্যাম্পিয়ন হয়েছেন একাত্তর টিভির হাবিব রহমান। রানার আপ হয়েছেন ডিআরইউ যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া এবং তৃতীয় স্থান অধিকার করেছেন বিডিনিউজ ২৪ ডটকমের কামাল হোসেন তালুকদার।

এদিকে নারী এককে চ্যাম্পিয়ন হয়েছেন ভয়েজ অব এশিয়ার মাকসুদা লিসা, রানার আপ একাত্তর টিভির নাদিয়া শারমিন ও তৃতীয় হয়েছেন নাগরিক টিভির শাহনাজ শারমীন।

আজ শনিবার সকালে শহীদ তাজউদ্দীন আহমেদ উডেনফ্লোর জিমনেসিয়াম স্টেডিয়ামে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, সাবেক কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম মিঠুসহ ক্রীড়া উপ কমিটির সদস্য শাহনাজ পারভীন এলিস, রকিবুল ইসলাম মানিক ও সাঈদ শিপন ।

গত ২২ আগস্ট দাবা প্রতিযোগিতার মধ্য দিয়ে শুরু হয় এবারের ইনডোর গেমস। ইতিমধ্যে দাবা, কল ব্রীজ, অকশন ব্রীজ, ক্যারম একক (পুরুষ ও নারী), ক্যারম দ্বৈত, নারী সদস্যদের লুডু, ১০০ মিটার স্প্রিন্ট ও ম্যারাথন (পুরুষ ও নারী), দৌড়, টেবিল টেনিস, আরচ্যারি, সদস্য স্ত্রীদের মার্বেল দৌড়, সদস্য সন্তানদের ১০০ ও ২০০ মিটার দৌড় প্রতিযোগিতা শেষ হয়েছে।

খেলা পরিচালনায় ছিলেন সাবেক জাতীয় চ্যাম্পিয়ন খেলোয়াড় এবং ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ফেডারেশন (বিডব্লিউএফ) লেভেল-২ সার্টিফাইড কোচ এনায়েত উল্লাহ খান।

ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ