শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

এবার চার কিশোরী নিখোঁজ, তোলপাড়

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর পল্লবীর তিন কলেজছাত্রী নিখোঁজ হওয়ার রেশ কাটতে না কাটতেই এবার চার কিশোরী নিখোঁজ হয়েছে। তাদের বয়স ১৩-১৪ বছর। পুলিশ জানিয়েছে, তাদের খুঁজে বের করতে থানা পুলিশের একাধিক দল কাজ করছে।

গত শুক্রবার বিকেলে মিরপুরের জনতা হাউজিং এলাকা থেকে দুই কিশোরী এবং ২৯ সেপ্টেম্বর আনসার ক্যাম্প এলাকা থেকে দুই কিশোরী নিখোঁজ হয়।

এ ঘটনায় মিরপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন নিখোঁজদের একজনের অভিভাবক। জিডি নম্বর-২২৬।

জিডির তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার এসআই সাদ্দাম হোসেন জানান, শুক্রবার বিকেলে মিরপুরের জনতা হাউজিংয়ের একটি বাসা থেকে নিখোঁজ হয় দুই কিশোরী। তাদের একজন গৃহকর্মী। তার বয়স ১৩ এবং অন্যজনের বয়স ১৪ বছর। ওই বাসার গৃহকর্ত্রী পরদিন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। সেখানে বলা হয়, তার ১৪ বছরের মেয়ে ও ১৩ বছরের গৃহকর্মী ওই দিন বিকেলে বাসা থেকে বের হওয়ার পর আর ফেরেনি।

এদিকে গত ২৯ সেপ্টেম্বর মিরপুরের আনসার ক্যাম্প এলাকা থেকে নিখোঁজ হয় আরও দুই কিশোরী। একজনের বয়স ১০ বছর, অন্যজনের ১৩। তারা দুজনেই প্রতিবেশী। এ ঘটনায় এক কিশোরীর মা থানায় জিডি করেছেন।

জিডির তদন্ত কর্মকর্তা ক্র্যাবনিউজকে বলেন, কলম কেনার কথা বলে বাসা থেকে বের হয় তার ১০ বছরের মেয়ে। আর ফেরেনি। সম্ভাব্য স্থানে খুঁজেও তার হদিস মেলেনি। তাদের প্রতিবেশী ১৩ বছরের আরেক শিশুও নিখোঁজ। এই মায়ের ধারণা, শিশু দুটি একসঙ্গেই রয়েছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাজিজুর রহমান বলেন, জনতা হাউজিং এলাকা থেকে নিখোঁজ দুজনের মধ্যে একজন স্কুলছাত্রী। তার বাবা নেই। মা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। অন্যজন ওই বাসারই গৃহকর্মী। আর আনসার ক্যাম্প এলাকায় নিখোঁজ একজনের বাবা রিকশাচালক। অন্যজনের পরিবার পুলিশের সঙ্গে কোনো যোগাযোগ করেনি।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ