রবিবার | ৮ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

এক বছর সাজার ভয়ে পাঁচ বছর পলাতক, শেষে ধরা

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
প্রতারণার অভিযোগে দায়ের হওয়া এক মামলায় এক বছরের সাজা হয়েছিল রাজশাহীর বাগমারার দুই যুবকের। গ্রেপ্তার এড়াতে পাঁচ বছর তারা পলাতক। পুলিশ তাদের ধরার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ব্যর্থ হয়। ঘন ঘন অবস্থান পরিবর্তন করতেন তারা। অবশেষে ঢাকার মোহাম্মদপুর থেকে তাদের ধরতে সক্ষম হয়েছে বাগমারা থানার পুলিশ।
আজ বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
সাজাপ্রাপ্ত ওই দুই আসামি হলেন- উপজেলার মির্জাপুর গ্রামের সুলতান আহম্মেদ (৩৩) ও তাহেরপুরের সানাউল হক (৩০)। সুলতান আহম্মেদের দুটি মামলায় ছয় মাস করে এবং আরেকটি মামলায় এক বছরের সাজা হয়। এ ছাড়া আরেকটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। অপর দিকে সানাউল হকের বিরুদ্ধে এক বছরের কারাদণ্ডের রায় হয়। ২০১৭ সাল থেকে তারা পলাতক ছিলেন।
ঢাকার মোহাম্মদপুর থেকে তাদের ধরতে সক্ষম হয়েছে বাগমারা থানার পুলিশ। আজ বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, আসামি সুলতান আহম্মেদ ও সানাউল হকের বিরুদ্ধে প্রতারণা মামলায় সাজা হয়। এর পর থেকে তারা পলাতক ছিলেন। পুলিশ তাদের ধরার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালালেও ধরতে পারেনি। তাদের অবস্থান নিশ্চিত হওয়ার পর পুলিশ সুপারের নির্দেশে বুধবার থানা-পুলিশের একটি দল ছদ্মবেশে ঢাকায় আসে। আসামিদের শনাক্তে পুলিশ তাদের ছবি সংগ্রহ করে।
পুলিশের দলটি মোহাম্মদপুরে তাদের অবস্থান নিশ্চিত হয়ে সেখান থেকে কৌশলে গ্রেপ্তার করে। আজ দুপুরে তাদের নিয়ে পুলিশের দলটি থানায় পৌঁছায়। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ