মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

উজির মিয়ার মৃত্যু: এসআই দেবাশীষ প্রত্যাহার, আরেক তদন্ত কমিটি

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার শত্রুমর্দন গ্রামের উজির মিয়ার মৃত্যুর ঘটনায় অভিযুক্ত উপ-পরিদর্শক দেবাশীষ সূত্রধরকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

এ ছাড়া উজির মিয়ার মৃত্যু তদন্তে সিলেট রেঞ্জ কার্যালয়ে পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক বিপ্লব বিজয় তালুকদারকে প্রধান করে আরেকটি তদন্ত কমিটি করা হয়েছে।

আজ রোববার এসব তথ্য নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ।

ঘটনার পূর্বাপর

গত ২১ ফেব্রুয়ারি উজির মিয়ার মৃত্যুর ঘটনায় ‘পুলিশি নির্যাতনের’ অভিযোগ ওঠার পর উপ-পরিদর্শক দেবাশীষকে গত বুধবার ২৩ ফেব্রুয়ারি শান্তিগঞ্জ থানা থেকে পার্শ্ববর্তী দিরাই থানায় বদলি করা হয়।

গত ৯ ফেব্রুয়ারি দিবাগত রাতে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার শত্রুমর্দন গ্রামের উজির মিয়াকে আটক করে পুলিশ। পরদিন গরু চুরির একটি মামলায় তাকে অভিযুক্ত দেখালে জামিনে মুক্তি পান তিনি। পরে গুরুতর অসুস্থ অবস্থায় ১১ ফেব্রুয়ারি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরদিন হাসপাতাল থেকে ছাড়া পেলেও ২১ ফেব্রুয়ারি আবারও অসুস্থ হয়ে হাসপাতালে যাওয়ার পথে মারা যান উজির মিয়া।

তার মৃত্যুর পর এলাকাবাসী বিক্ষোভ করেন এবং গ্রেপ্তারের পর পুলিশি নির্যাতনের বিষয়টি সামনে আসে। পরিবারের অভিযোগ, আটকের পর তাকে ব্যাপক নির্যাতন করে পুলিশ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ