শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ইতালি থেকে আসা পার্সেলে পিস্তল-গুলি

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম কাস্টম হাউসের বৈদেশিক ডাকে আসা একটি চালান থেকে দুটি এইটএমএম পিস্তল উদ্ধার করেছেন কাস্টমস কর্মকর্তারা। এ ছাড়া উদ্ধার করা হয়েছে ৬০টি কার্তুজ। আজ রোববার দুপুরে কাস্টমস কর্মকর্তারা গৃহস্থালি পণ্যের নামে আসা একটি কার্টন খুলে এগুলো জব্দ করেন।

একই চালানে দুটি এইটএমএম সদৃশ ‘খেলনা’ পিস্তলও পাওয়া গেছে বলেও জানিয়েছেন কাস্টমসের উপ-কমিশনার মোহাম্মদ সালাহউদ্দিন রেজভী।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষভাবে লুকানো অবস্থায় এসব অস্ত্র উদ্ধার করা হয়। চালানটিতে ড্রিল মেশিন, কাঁচের গ্লাস, সাবান, চকোলেটসহ বিভিন্ন গৃহস্থালি পণ্য ছিল।

তিনি আরও বলেন, চারটি পিস্তলের মধ্যে দুটি পিস্তল প্লাস্টিকের তৈরি হওয়ায় খেলনা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো হয়েছে।

কাস্টমসের নথি অনুযায়ী, চালানটি এসেছে ইতালির রোম থেকে। এই চালানটি পাঠিয়েছেন রাজীব বড়ুয়া নামে এক বাংলাদেশি প্রবাসী। চালানটি চট্টগ্রামের সিজিএস কলোনির কামরুল হাসান নামে এক ব্যক্তির ঠিকানায় এসেছে।

কাস্টমস কমিশনার মোহাম্মদ ফখরুল আলম বলেন, অস্ত্রগুলো পুলিশের কাছে হস্তান্তর করার পাশাপাশি প্রাপক ও প্রেরকের বিরুদ্ধে বন্দর থানায় ফৌজদারি মামলার প্রস্তুতি চলছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ