শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

আদালতে যা বললেন আরিয়ান

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
আর্থার রোডের জেলখানায় অসহায়ভাবে দিন কাটছে শাহরুখপুত্র আরিয়ান খানের। এর মধ্যেই আরিয়ানের গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ শুরু করছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। খবর ভারতীয় গণমাধ্যমের।

এনসিবি সূত্র গণমাধ্যমকে জানায়, গত শনিবার মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীতে এই গাড়িচালকই আরিয়ানকে পৌঁছে দিয়েছিলেন। সে কারণেই তাঁকে প্রশ্ন করবেন এনসিবি আধিকারিকরা।

এই মুহূর্তে ‘পাখির চোখ’ প্রমোদতরীতে পাওয়া মাদক দ্রব্য। সেই মাদক জোগানের সূত্র খুঁজছেন এনসিবি। কোথা থেকে, কী ভাবে মাদক নেওয়া হয়েছিল- তদন্তে তারই উত্তরের সত্যতার যাচাই বাছাই চলছে। শুক্রবার জামিন না পাওয়ায় আরিয়ানকে সোমবার পর্যন্ত জেল হেফাজতেই থাকতে হবে। ৯ অক্টোবর মাসের দ্বিতীয় শনিবার। তার পরদিন, ১০ অক্টোবর রবিবার। নিয়ম মতো এই দু’দিন বন্ধ ম্যাজিস্ট্রেট কোর্ট। তাই সোমবারের আগে এনডিপিএস আদালতে জামিনের আবেদন করা কোনও ভাবে সম্ভব নয়। অগত্যা আরিয়ানের সপ্তাহখানেক কাটবে আর্থার রোড জেলের নিভৃতবাসেই। এই মামলায় আরও পাঁচ জন ওই জেলেই রয়েছেন।
আরিয়ানের প্রশ্ন পার্টিতে ১৩০০ লোক থাকলেও মাত্র ১৭ জনকেই কেন গ্রেপ্তার করা হলো?- নিজের জামিন শুনানিতে এমন প্রশ্নই আদালতকে ছুঁড়ে দিলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান।

অন্তর্বর্তী জামিনের আবেদন জমা দেয়ার পর শুক্রবার (৮ অক্টোবর) জামিনের শুনানি অনুষ্ঠিত হয়। এখানেই প্রথমবারের মতো মাদককাণ্ডে জড়ানোর পর জনসম্মুখে নিজ বক্তব্য তুলে ধরেন তিনি।

আরিয়ান দাবী করেন, প্রমোদতরীতে ওঠার সময় ব্যাগ পরীক্ষা করা হলেও তখন কোনো মাদক মেলেনি। তবে মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি) বলছে, মাদক সেবনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে গ্রেপ্তারী পরোয়ানায় হাতে লিখে নিজের ‘ভুল’ কবুল করেছিলেন আরিয়ান। সেই কাগজপত্রও প্রমাণ হিসাবে আদালতে দাখিল করেছেন তদন্তকারীরা।

এদিকে, আরিয়ানের অংশগ্রহণে পার্টি আরো চমকপ্রদ হয়ে উঠবে বলে ভিভিআইপি তালিকায় তাকে আমন্ত্রণ করা হয়েছিল বলেও জানান তিনি। তাছাড়া একই অভিযোগে অভিযুক্ত বন্ধু প্রতীকই আয়োজকদের সাথে তার পরিচয় করিয়ে দিয়েছিল উল্লেখ করে শাহরুখপুত্র আরও বলেন, বন্ধুত্ব থাকলেও প্রতীকের কোনো কাজের সাথে সংশ্লিষ্টতা নেই তার।
অন্যদিকে ঘটনাচক্রে একইদিনে আদানি গোষ্ঠী পরিচালিত গুজরাতের মুন্দ্রা বন্দরে প্রায় ৩০০০ কিলোগ্রাম হেরোইন উদ্ধারের মামলার তদন্তভার হাতে নেয় ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ)। দুইটি ঘটনা একইদিনে ঘটাকে কাকতালীয় বলতে মোটেও আগ্রহী নয় কংগ্রেস। দলটির দাবি, মুন্দ্রা বন্দরে মাদক উদ্ধারের ঘটনা থেকে নজর সরাতেই প্রমোদতরীতে চালানো হয়েছে এই অভিযান।

এর আগে, কিলা আদালত আরিয়ানসহ আটজনকে ১৪ দিনের জন্য বিচারিক হেফাজতে পাঠানোর নির্দেশ দিলে বৃহস্পতিবার রাতে শাহরুখ-পত্নী গৌরী খান ছেলের সাথে দেখা করতে এনসিবির দপ্তরে যান। এসময় গৌরীর সঙ্গে ছিলেন কিং খানের ব্যবস্থাপক পূজা দদলানি।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ