মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

কাঠগড়া থেকে হাতকড়াসহ পালালো আসামি

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
দিনাজপুরে আদালত থেকে হাতকড়া পড়া অবস্থায় পালিয়ে গেছে হত্যা মামলার এজাহারভুক্ত এক আসামি।

দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর সাজেদুল ইসলাম বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার পুলহাট আমবাগানে আওয়ামী লীগ নেতা ময়েজ উদ্দিনের ছেলে হত্যা ঘটনার বিচারের জন্য অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২ আদালতের দিন ধার্য ছিল। ওই মামলার গ্রেপ্তারকৃত আসামি সদর উপজেলার শিকদারহাট পানুয়াপাড়া গ্রামের লুৎফর রহমান (৩৫) ঘটনার পর থেকেই হাজতে আটক রয়েছে। তাকে ধার্য তারিখে আদালতে হাজিরা দেয়ার জন্য বৃহস্পতিবার জেল কারাগার থেকে পুলিশ কোর্টে নিয়ে আসা হয়। কোর্ট থেকে পুলিশের দায়িত্বরত কনস্টেবল ৪ জন ১২ জন আসামিকে রশি ও হ্যান্ডকাপসহ পুলিশ কোর্ট থেকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এ নিয়ে যাওয়ার পথে আসামি লুৎফর রহমান হ্যান্ডকাপসহ পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়।

পরে দুপুর দেড়টা আদালতের এজলাসে লুৎফর রহমানের মামলা উপস্থাপন হলে তাকে কাঠগড়ায় না পেয়ে পুলিশ খোঁজাখুঁজি করতে শুরু করে। বিষয়টি পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেনকে অবগত করেন আদালতের বিচারক।আদালতের সূত্রটি জানায়, পুলিশ সুপার বৃহস্পতিবার বিকেল ৪টায় ঘটনাস্থল দিনাজপুর আদালত এলাকা ও পুলিশ কোর্ট পরিদর্শন করেন। প্রাথমিকভাবে তিনি জানান এই ঘটনার সাথে ও কর্তব্য অবহেলার কারণে যারা জড়িত তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ