মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

অভিনয়ে কাবা শরিফের সাবেক ইমাম, টুইটারে তোলপাড়

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক

সৌদির মক্কা নগরীর পবিত্র গ্র্যান্ড মসজিদের সাবেক ইমাম শায়েখ আদেল কালবানি। তার পুরো নাম শায়েখ আদিল বিন সেলিম বিন সাইদ আল কালবানি আবু আবদুল্লাহ। তার প্রাণ জুড়ানো তেলাওয়াত ইউটিউবে মিলিয়ন মিলিয়ন ভিউ হয়েছে। ইসলামের দাঈ হিসেবেও বেশ সমাদৃত তিনি। এবার নতুন এক বিতর্কে পা দিলেন তিনি। যা নিয়ে বিশ্বজুড়ে হচ্ছে সমালোচনা।

আমিরাতভিত্তক সংবাদমাধ্যম গালফ নিউজের তথ্যমতে, রিয়াদ সিজন-২০২১-এর উৎসবের ‘কমব্যাট ফিল্ড’-এর একটি টিভি বিজ্ঞাপনে অভিনয় করেছেন পবিত্র গ্র্যান্ড মসজিদের সাবেক এই ইমাম। একটি ভিডিও ভাইরাল হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তোলপাড় সৃষ্টি হয়। সমালোচনার ঝড় উঠেছে শায়েখ আদেল কালবানির বিরুদ্ধে। ওই ভিডিওতে দেখা যায় যে, সৈন্যরা যুদ্ধে নিযুক্ত এবং যুদ্ধের অস্ত্র ব্যবহার করছে। ২ মিনিট ৪১ সেকেন্ডের ভিডিও ক্লিপটিতে শায়েখ আদেল কালবানিকে একটি সংক্ষিপ্ত এন্ট্রি করতে দেখা গিয়েছে।

সৌদি আরবের ‘জেনারেল অথরিটি ফর এন্টারটেইনমেন্ট’ এর ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন জনপ্রিয় তারকা তুর্কি আল-শেখ। সেই ভিডিওটি নিজের টুইটারে শেয়ার করে শায়েখ আদিল আল-কালবানি টুইটের নিচে রসিকতা করে লিখেন, ‘আপনি কি মনে করেন আমি হলিউডে যেতে পারি?

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ