শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

অপহরণের দুদিন পর বস্তাবন্দী লাশ উদ্ধার, গ্রেপ্তার ৩

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর মিরপুরের দারুসসালাম এলাকা থেকে অপহৃত এক ব্যক্তির বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অপহরণের পর মুক্তিপণ না পেয়ে ওই ব্যক্তিকে শ্বাসরোধে হত্যার পর মিরপুর বেরিবাঁধ এলাকায় ফেলে দেয়ার কথা স্বীকার করেছে গ্রেপ্তাররা। এমন তথ্য জানিয়েছে পুলিশ।

ডিবি পুলিশ জানায়, গত ২ জানুয়ারি রাত সাড়ে ১১ টার দিকে রাজধানীর দারুসসালাম থানা এলাকা হতে নুরুল আমিন (২৮) নামে এক যুবক নিখোঁজ হন। তার চাচা দারুসসালাম থানায় একটি জিডি করেন। পরবর্তীতে গ্রেপ্তাররা ভিকটিমের মোবাইল ফোন থেকে ভিকটিমের চাচাকে ফোন করে এক কোটি টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় ভিকটিমের চাচা দারুলসালাম থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলাটির ছায়া তদন্ত শুরু করে গোয়েন্দা মিরপুর জোনাল টিম। মামলাটির ছায়া তদন্তকালে ডিবি পুলিশ জানতে পারে, ভিকটিমকে অপহরণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এরপর ভিকটিমের লাশ মিরপুর জহুরাবাদ বেড়ীবাঁধ এলাকায় ফেলে দেয়।

মিরপুর বিভাগের মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম জানান, গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় অবস্থান শনাক্তের পর মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর দারুসসালাম, মিরপুর মডেল ও শাহআলী থানা এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে অপহরণ ও হত্যায় জড়িত মোঃ আরিফুল ইসলাম, মোঃ ইমরান হোসেন ও মোঃ ইয়ামিন মোল্লাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের বরাত দিয়ে ডিবিপুলিশের এই কর্মকর্তা বলেন, গ্রেপ্তাররা ভিকটিমের পূর্ব পরিচিত। তারা দারুসসালাম থানার জহুরাবাদস্থ এলাকায় গ্রেপ্তার ইমরানের ভাড়া বাসায় ভিকটিমকে ডেকে এনে সুকৌশলে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর ভিকটিমের লাশ বস্তাবন্দি করে জহুরাবাদের বেড়ীবাঁধে ফেলে দেয়। গ্রেপ্তারদের দেখানো মতে জহুরাবাদের বেড়ীবাঁধ এলাকা থেকে ভিকটিমের লাশ উদ্ধার করা হয়।

ডিএমপির গোয়েন্দা মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মানস কুমার পোদ্দারের সার্বিক তত্ত্বাবধানে মিরপুর জোনাল টিমের টিম লিডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযানটি পরিচালনা করা হয় বলেও জানান ওই গোয়েন্দা কর্মকর্তা।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ