সোমবার | ২৩ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

স্কুলে ঢুকে দুই শিক্ষকের বুক ঝাঁঝরা করে দিলো জঙ্গিরা

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক

জম্মু-কাশ্মীরের শ্রীনগরে একটি স্কুলে হামলা চালিয়েছে জঙ্গিরা। হামলায় নিহত হয়েছেন স্কুলের অধ্যক্ষসহ দুই শিক্ষক। এ ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্কুলের এলাকাজুড়ে। সেনা সূত্রের বরাত দিয়ে ভারতের আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, বৃহস্পতিবার শ্রীনগরের সাফা কাদাল এলাকায় একটি সরকারি স্কুলে হামলা চালায় কয়েকজন জঙ্গি। ঠিক কতজন জঙ্গি হামলা চালিয়েছে তা এখনও নিশ্চিত নয়। স্কুলের অধ্যক্ষ সুপীন্দ্র কউর (৪৪) ও দীপক চাঁদ (৩৮) তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে জঙ্গিরা তাদের গুলিতে ঝাঁঝরা করে দেয়।

ঘটনার পরে দুজনকেই এসকেআইএমএস হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

জঙ্গি হামলার খবর পেয়েই স্কুলে পৌঁছান নিরাপত্তারক্ষীরা। কিন্তু ততক্ষণে জঙ্গিরা স্কুল ছেড়ে বেরিয়ে যায়।এলাকায় তারা লুকিয়ে রয়েছে কি না তা খতিয়ে দেখছেন নিরাপত্তারক্ষীরা।

এখন পর্যন্ত কোনো জঙ্গি সংগঠন এই হামলার দায় নেয়নি।

এর আগে মঙ্গলবার (৫ অক্টোবর) জম্মু-কাশ্মীর অঞ্চলে এক ঘণ্টার ব্যবধানে তিনজনকে গুলি করে হত্যা করা হয়। যার মধ্যে ছিলেন রসায়নবিদ, খাদ্য বিক্রেতা ও একজন ট্যাক্সিচালক।

সে ঘটনায় নিন্দা জানিয়ে নিহতদের পরিবারের প্রতি শোক প্রকাশ করেছেন জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী ওমর আব্দুল্লাহ। শোক জানিয়েছেন অন্যান্য নেতারাও।

এছাড়া শনিবার (২ অক্টোবর) জম্মু কাশ্মীরে আলাদা তিনটি সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। রাজধানী শ্রীনগরে সন্ত্রাসীদের গুলিতে একজন নিহত হয়েছিলেন।প্রথম হামলাটি স্থানীয় সময় শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে শ্রীনগরের কারানগর এলাকার ব্যস্ততম মদিনা কমপ্লেক্সে প্রথম হামলার ঘটনাটি ঘটেছিল।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ