শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

সিলেটে সিলমারা ব্যালট পেপারসহ ২ নির্বাচন কর্মকর্তা আটক

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

সিলেটে সিল মারা ব্যালট পেপার ও সিলসহ নির্বাচন কর্মকর্তা সাদমান সাকিব ও আরিফুল হককে আটক করেছে পুলিশ ও জেলা প্রশাসন। বুধবার (৫ জানুয়ারি) বিকেল সোয়া ৩টার দিকে উপজেলার মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন গণমাধ্যমকে জানান, জকিগঞ্জ উপজেলার নির্বাচন অফিসার সাদমান সাকিব জকিগঞ্জ সদর, সুলতানপুর ও বারঠাকুরী ইউনিয়ন এবং উপজেলা কৃষি কর্মকর্তা আরিফুল হক কাজলসার বারহাল ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন।

কেন্দ্রগুলোতে ব্যালট পেপার কম হওয়ায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং তাদের আচরণ সন্দেহজনক হলে বেলা সোয়া ৩টার দিকে জেলা প্রশাসক কাজী এম এমদাদুল ইসলাম এবং পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন উপস্থিতিতে উপজেলার মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়। গোয়েন্দা সংস্থার সদস্যরা প্রায় ১ হাজার ৪০০ ব্যালট পেপার তাদের সরকারি গাড়ি থেকে জব্দ করে।

নৌকায় সিল মারতে গিয়ে প্রিজাইডিং অফিসার আটক

নোয়াখালীর সোনাইমুড়ীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে সিল মারার সময় প্রিজাইডিং অফিসার এইচ এম কামরুজ্জামানকে আটক করেছেন কর্তব্যরত নির্বাহী ম্যাজিস্ট্রেট।

আজ বুধবার দুপুরে উপজেলার ৬ নম্বর নাটেশ্বর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মির্জানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আটক এইচ এম কামরুজ্জামান উপজেলার আব্দুল্লাহর হাট ইসলামিয়া ফাজিল মাদ্রাসার প্রভাষক। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ. কে. এম ফয়সাল ও নোয়াখালী জেলা প্রশাসক মো. খোরশেদ আলম জানান, আজ দুপুর পৌনে ৩টার দিকে সোনাইমুড়ীর উপজেলার ৬ নম্বর নাটেশ্বর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের প্রিজাইডিং অফিসার এইচ এম কামরুজ্জামান নৌকা প্রতীকে সিল মারছিলেন। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে হাতেনাতে ধরে ফেলে আটক করেন।আটক প্রিজাইডিং অফিসার এখন পুলিশ হেফাজতে আছেন। তাকে আজ রাতে সোনাইমুড়ী উপজেলা প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ