শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

সিদ্ধার্থ-কিয়ারা’র অপেক্ষা..

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
‘শেরশাহ’ সিনেমা মুক্তির বেশ আগে থেকেই সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানিকে নিয়ে নানা গুঞ্জন ভেসে বেড়াতো বলিউডে। শুধু তাই নয়, সাতপাকে বাঁধা পড়া অর্থাৎ বিয়ের গুঞ্জনও উঠেছিলো। বলা হচ্ছিলো, শিগগিরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি।

‘শেরশাহ’ মুক্তির পর পর্দায় তাদের রসায়ন সিনেমাপ্রেমীরা দারুণ পছন্দ করেছেন। তাই সিদ্ধার্থ আর কিয়ারাকে আবার একসঙ্গে দেখতে সবাই উদ্গ্রীব।

গত মাসে আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছিল ‘শেরশাহ’। ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবন আর কার্গিল যুদ্ধের আধারে নির্মিত অ্যাকশনধর্মী এই জীবনীচিত্রে প্রেমের অংশ নেহাতই কম।

কিন্তু তাতেও সিদ্ধার্থ আর কিয়ারা দর্শকদের হৃদয়ে অনায়াসে জায়গা করে নিয়েছিলেন। এই দুই তারকার অসংখ্য অনুরাগী চান এক পূর্ণাঙ্গ প্রেমের ছবিতে তাঁদের জুটি হিসেবে দেখতে।

এদিকে সিদ্ধার্থ আর কিয়ারার মনেও একই ইচ্ছা জেগেছে। এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে সিদ্ধার্থ বলেছেন, ‘“শেরশাহ”র জন্য আমি আর কিয়ারা দুজনে অফুরান ভালোবাসা পেয়েছি। আমরা দুজনই জানি যে দর্শক আমাদের জুটিকে খুবই পছন্দ করেন। প্রতিদিন আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচুর মেসেজ পাই। কিয়ারার সঙ্গে সম্পূর্ণ রোমান্টিক ছবিতে কাজ করতে আমিও চাই। আর কিয়ারারও একই ইচ্ছা। তাই আমরা দুজনই ভালো পাণ্ডুলিপির জন্য চোখ–কান খোলা রেখেছি। দুজনে ভালো একটি প্রেমের ছবির অপেক্ষায় আছি। আমরা চাই আবার জুটি হিসেবে সবার ভালোবাসা কুড়াতে। আমরা যেন আমাদের অভিনীত চরিত্রের প্রতি সুবিচার করতে পারি।’

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ