শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

সাকিবের মা ও সন্তানরা হাসপাতালে

spot_img
spot_img
spot_img

স্পোর্টস ডেস্ক
দক্ষিণ আফ্রিকায় আসার দুই দিন পরই সাকিব আল হাসান শুনতে পান দুঃসংবাদটা। তাঁর মা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। সর্বশেষ গতকাল সাকিব জানলেন, অসুস্থ তাঁর সন্তানেরাও। এ অবস্থায় স্বাভাবিকভাবেই সফরের বাকি অংশে কিছুটা অনিশ্চিত হয়ে পড়েছে তাঁর খেলা।

জানা গেছে, সাকিবের ছেলে আইজাহ আল হাসান ও মেজো মেয়ে ইরাম হাসান নিউমোনিয়ায় আক্রান্ত। আর বড় মেয়ে আলাইনা হাসান ঠান্ডা জ্বরে ভুগছেন।

পারিবারিক সূত্রে আরও জানা গেছে, সাকিবের শাশুড়ি ক্যান্সারে আক্রান্ত। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা দেওয়া হচ্ছে। আর এই অলরাউন্ডারের মা হার্টের রোগী। তার শারীরিক অবস্থা কিছুটা খারাপ হওয়ায় তাকেও হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, এখনো দেশে আসার ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেননি সাকিব। কারণ, তার মা ও সন্তানেরা সুস্থ হওয়ার পথে। বিভিন্ন গণমাধ্যম সূত্রে এমনটাই জানা গেছে। সার্বিক খোঁজখবর নিয়মিত রাখা হচ্ছে। অবস্থা উন্নতির দিকে হলে সাকিব দেশে ফিরবেন না। ব্যতিক্রম হলে দেশে ফিরে আসবেন।

আগামী ২৩ মার্চ তৃতীয় ও শেষ ওয়ানডে রয়েছে। এটি সিরিজ নির্ধারণী ম্যাচও। তিনি ওই ম্যাচটি খেলবেন, এখন পর্যন্ত এটাই না কি সিদ্ধান্ত। অবস্থা বুঝে এরপর হয়তো দুই দিনের জন্য দেশ থেকে ঘুরে যেতে পারেন। কারণ, টেস্ট সিরিজের আগে ছয়দিন বিরতি রয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ